বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বানিয়াচং প্রেসক্লাব থেকে ৪ জনকে বহিষ্কার 

  |   শনিবার, ২৬ ফেব্রুয়ারি ২০২২ | প্রিন্ট

বানিয়াচং প্রেসক্লাব থেকে ৪ জনকে বহিষ্কার 
শাহ সুমন, বানিয়াচং প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রেসক্লাবের গঠনতন্ত্র ও নিয়মনীতি ভঙ্গ করে বানিয়াচং প্রেসক্লাব পুনর্গঠনের নামে সোস্যাল মিডিয়ায় বিভ্রান্তি ছড়ানোর দায়ে ৪ জনকে বহিষ্কার  করা হয়েছে। শনিবার (২৬ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭.টায় প্রেসক্লাব প্রাঙ্গণে উপদেষ্টাগণ ও সকল সদস্যের সর্বসম্মতিক্রমে ওই চারজনকে রেজুলেশন করে বহিষ্কার করা হয়। বহিস্কৃতরা হলেন,ইমদাদুল হোসেন খান,মখলিছ মিয়া,শেখ জুবায়ের জসিম ও তৌহিদুর রহমান পলাশ।
জানা যায়, বিগত ২২ ফেব্রুয়ারি থেকে বানিয়াচং প্রেসক্লাব পুনর্গঠন নামে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালিয়ে প্রশাসনসহ বিভিন্ন মহলে বিভ্রান্তির সৃষ্টি করছিলো ওই চারজন। বিষয়টি বানিয়াচং প্রেসক্লাব নেতৃবৃন্দের দৃষ্টিগোচর হলে সভাপতি মোশাহেদ মিয়া ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল”র সঞ্চালনায় জরুরি বৈঠক বসে বানিয়াচং প্রেসক্লাব প্রাঙ্গনে। এসময় অপ-সাংবাদিকতা রুখতে ও প্রেসক্লাবের নিয়মশৃঙ্খলা ধরে রাখতে উপদেষ্টাগণ ও সকল সদস্যের সর্বসম্মতিক্রমে  ওই চারজনকে বহিষ্কার করা হয়েছে।
বৈঠকে বানিয়াচং প্রেসক্লাব পুনর্গঠন নামে বিভ্রান্ত ছড়ানোর বিষয়টি নিয়ে উপদেষ্টাগণ বলেন,নিচু মনের মানুষ ও অপ-সাংবাদিকরাই এমন কাজকর্ম করে প্রশাসনসহ জনমনে বিভ্রান্তির জন্ম দিয়েছে।এসময় প্রশাসন ও বিভিন্ন মহলকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানিয়েছেন তারা।
Facebook Comments Box
advertisement

Posted ১৭:৪২ | শনিবার, ২৬ ফেব্রুয়ারি ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com