বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউড ছাড়ার আসল কারণ জানালেন প্রিয়াংকা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩ | প্রিন্ট

বলিউড ছাড়ার আসল কারণ জানালেন প্রিয়াংকা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। ক্যারিয়ারের শীর্ষে থাকাকালীন বলিউড ছাড়েন তিনি। পাড়ি জমান সুদূর আমেরিকায়।

 

সেখানকার জনপ্রিয় টেলিভিশন শো, একাধিক সিনেমার পর এবার রুশো ব্রাদার্সের সঙ্গে ওয়েব সিরিজে কাজ করছেন প্রিয়াংকা চোপড়া জোনাস।

এখন তার নাম শোনা যায় হলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে। হলিউডে নিজের জায়গা অনেকটা পাকাপোক্ত করেছেন বলিউডের এ অভিনেত্রী। মাঝেমধ্যে বলিউডে ফেরেন, তবে সেটি শুধু ঘরে ফেরার টানে।

 

জনপ্রিয়তার শীর্ষে থাকাকালীন কেন মুম্বাই ছাড়লেন প্রিয়াংকা তা নিয়ে অনেকেরই প্রশ্ন আছে। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে— সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রশ্নের উত্তর জানিয়েছেন এই অভিনেত্রী।

অনেকের হয়তো জানা নেই, গান গেয়ে হলিউডে প্রবেশ প্রিয়াংকার। ‘ইন মাই সিটি’, ‘এগ্জটিক’-এর মতো মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে। উইল আই অ্যাম, পিটবুলের মতো বিশ্বখ্যাত পপতারকাদের সঙ্গে তাল মিলিয়ে গান গেয়েছেন প্রিয়াংকা।

 

ওই সাক্ষৎকারে প্রিয়াংকা জানান, বলিউডে ‘সাত খুন মাফ’ ছবিতে কাজ করার সময় অঞ্জুলা আচারিয়ার কাছ থেকে ফোন পান তিনি। অঞ্জুলাই প্রথম তাকে প্রস্তাব দেন আমেরিকায় এসে গান গাওয়ার।

 

সেই সময় বলিউড থেকে বেরোনোর রাস্তা খুঁজছিলেন প্রিয়াংকা। তিনি বলেন, ‘বলিউডে সেই সময় আমাকে প্রায় একঘরে করে দেওয়া হয়েছিল। আমাকে ভালো চরিত্রে নেওয়া হচ্ছিল না। আমার সঙ্গে অনেকের ঝামেলাও হয়েছিল। আমি এসব নোংরা রাজনীতির মধ্যে ক্লান্ত হয়ে পড়েছিলাম’।

 

তবে আমেরিকায় এসে গান গাওয়া শুরু করলেও বিশেষ সাফল্য পাননি প্রিয়াংকা। কিন্তু একাধিক হলিউড তারকার সঙ্গে যোগাযোগের মাধ্যম হয়ে উঠেছিল তার গান।

 

প্রিয়াংকা বলেন, ‘বলিউডে আমি এত বছর ধরে কাজ করেছি। কিন্তু ওই সময় আমি এতটাই ক্লান্ত হয়ে পড়েছিলাম যে, আমার মনে হচ্ছিল সব ছে়ড়ে চলে যাই’।

 

হলিউডে কিছু দিন কাটানোর পর প্রিয়াংকা বুঝতে পারেন, গানের চেয়ে অভিনয়েই বেশি দক্ষ তিনি। এ কারণে আমেরিকাতে থেকেই অভিনয়ের কাজ খুঁজতে থাকেন তিনি। একের পর এক অডিশন দেওয়ার পর সুযোগ পান ‘কোয়ান্টিকো’ টেলিভিশন সিরিজে। বাকিটা ইতিহাস।

 

শেষ কয়েক বছরে প্রিয়াংকা কাজ করেছেন ডোয়েন জনসন ওরফে দ্য রক, জ়্যাক এফ্রন, লিয়াম হেমসওয়ার্থ, অ্যাডাম ডিভাইন, রেবেল উইলসনের মতো তারকার সঙ্গে।

 

এমনকি ‘ম্যাট্রিক্স: রেভোলিউশন্স’ ছবিতে কিয়ানু রিভসের সঙ্গেও এক ফ্রেমে দেখা গেছে তাকে। এবার মার্ভেলখ্যাত রুশো ব্রাদার্সের সঙ্গে জুটি বেঁধেছেন প্রিয়াংকা।

 

আগামী এপ্রিল মাসে মুক্তি পেতে চলেছে তার অভিনীত স্পাই থ্রিলার সিরিজ় ‘সিটাডেল’। এই সিরিজে অভিনয় করেছেন ‘গেম অফ থ্রোন্স’খ্যাত রিচার্ড ম্যাডেনও।  সূএ:ডেইলি-বাংলাদেশ

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪২ | মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com