বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফজর থেকে সন্ধ্যা পর্যন্ত ঢাকা পাহারা দিতে হবে: নানক

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট

ফজর থেকে সন্ধ্যা পর্যন্ত ঢাকা পাহারা দিতে হবে: নানক

ঢাকাবাসীকে অভয় দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেছেন, ‘প্রিয় ঢাকাবাসী, আতঙ্কের কারণ নেই। আপনাদের সঙ্গে আমরা আছি।’

 

তিনি বলেন, ‘ওরা (বিএনপি) যদি কোনো জায়গায় হাত দেয়, সেই হাত ভেঙে দিতে হবে, গুড়িয়ে দিতে হবে। ফজরের নামাজ পড়ে সন্ধ্যা পর্যন্ত পাহারা দিতে হবে। কোথাও যেন ওরা উচ্চবাচ্য করতে না পারে।’

আজ (৯ ডিসেম্বর) বিকেলে রাজধানীর নাট্যমঞ্চে বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

 

জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘নভেম্বর থেকে ডিসেম্বরের ৩০ তারিখ পর্যন্ত সোহরাওয়ার্দী উদ্যান আওয়ামী লীগ গ্রহণ করেছিল। বিভিন্ন সংগঠনের সম্মেলন হওয়ার কথা ছিল। নেত্রীর (শেখ হাসিনা) নির্দেশে আমরা ছাত্রলীগের সম্মেলন পিছিয়ে দেই। তাদের জন্য উদ্যান খালি করে দেই। নেত্রীর নির্দেশ ছিল- সেখানে কোনো চিহ্ন থাকবে না। বিএনপির সমাবেশের জন্য আমরা সেখানে কিছু রাখিনি। সব সরিয়ে নিয়েছিলাম। কিন্তু তারা সেখানে যেতে চান না। চোরে না শুনে ধর্মের কাহিনি।

 

নানক আরও বলেন, ‘আ স ম আব্দুর রব, জাফরুল্লাহ চৌধুরী, মান্না, নূরও বিএনপির সঙ্গে মিলেছে। তারা একদলের এক নেতা। তাদের বিষয়ে আপনাদের সজাগ থাকতে হবে। ওদের একটা মাইর পেন্ডিং আছে। বাড়াবাড়ি করলে সেই মাইর শুরু হয়ে যাবে।

 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এতে অন্যদের মধ্যে বক্তৃতা করেন দলের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক, শাজাহান খান, আবদুর রহমান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, আফজাল হোসেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:০১ | শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com