বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

প্রার্থীদের প্রচার-প্রচারণায় সরগরম খুলনা

  |   বুধবার, ০৯ মে ২০১৮ | প্রিন্ট

প্রার্থীদের প্রচার-প্রচারণায় সরগরম খুলনা

খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনকে ঘিরে প্রার্থীদের প্রচার-প্রচারণায় সরগরম হয়ে উঠেছে খুলনা মহানগরী। সকাল থেকে গভীর রাত অবধি প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। ১৫ মে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন। ভোটারদের সমর্থন আদায়ে নগরজুড়ে চূড়ান্ত প্রচারণা। চলছে নানা সুরে ও তালে তালে মাইকিং। কর্মী সমর্থকরা ধার করেছেন পুরনো বিভিন্ন জনপ্রিয় গানের সুর।

কর্মী-সমর্থকদের সাথে নিয়ে বর্ণাঢ্য প্রচারণায় নেতৃত্ব দিচ্ছেন বিভিন্ন দলের মেয়র প্রার্থী ও সিনিয়র নেতারা। সকাল থেকে দিনভর বিভিন্ন এলাকায় প্রচারণা চালাচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আব্দুল খালেক ও বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু।

বুধবার সকালে মহানগরীর খালিশপুর শিল্পাঞ্চল এলাকায় শ্রমিকদের সাথে কুশল বিনিময় করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক।

এ সময় তিনি শ্রমজীবী বলেন, খুলনার পাটকলসহ সব ধরনের শিল্প কলকারখানার শ্রমিক ও তাদের সন্তানদের ভবিষ্যত নিশ্চিত করতে ‘শ্রমিক কল্যাণ ট্রাস্ট’ গঠন করা হবে। যথা সময়ে শ্রমিকের বেতন-ভাতা প্রদানসহ তাদের নিরাপত্তা, স্বাস্থ্য ও সুচিকিৎসা নিশ্চিত করতে সব ধরনের উদ্যোগ নেয়ার আশ্বাস পুনর্ব্যক্ত করলেন তালুকদার খালেক।

বুধবার কেসিসির ২নং ওয়ার্ড এলাকায় গণসংযোগ, পথসভা ও মতবিনিময় সভায় অংশগ্রহন করেন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু।

এ সময় তিনি বলেন, দলীয় প্রার্থীদেরকে জিতাতে রাষ্ট্রীয় প্রতিষ্ঠানকে কাজে লাগাতে চাপ প্রয়োগ করা হচ্ছে। আইনশৃংখলা এবং দলীয় বাহিনী দিয়ে জনগণের ভোটাধিকার ছিনিয়ে নিয়ে বাকশালদের জয় নিশ্চিতের গভীর পরিকল্পনা চলছে। তিনি এ সকল পরিকল্পনা প্রতিহত করতে সাধারণ মানুষকে এগিয়ে আসার আহবান জানিয়ে দলীয় সকল পর্যায়ের নেতা-কর্মিকে প্রস্তুত থাকতে বলেন। তিনি শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, নির্বাচিত হলে শ্রমিকদের সকল ন্যায় সঙ্গত দাবী এবং তাদের অধিকার প্রতিষ্ঠায় তার সর্বোচ্চ সহযোগিতা থাকবে।

ওয়ার্ডের বিভিন্ন এলাকায় পথসভায় বক্তৃতা করেন ২০ দলীয় জোটের বিজেপির সভাপতি মো. লতিফুর রহমান, সাতক্ষীরার সাবেক এমপি কাজী আলাউদ্দিন, জাতিয় পার্টি (জাফোর) সভাপতি মো. মোস্তফা কামাল, জেলা বিএনপির সহ-সভাপতি মো. আব্দুর রশিদ, মহানগর নেতা সিরাজউদিদন সেন্টু, খানজাহান আলী থানা বিএনপির সভাপতি মীর কায়ছেদ আলী, মহানগর বিএনপির সহ-সভাপতি শেখ ইকবাল হোসেন প্রমুখ।

সকাল থেকে মঞ্জু ওয়ার্ডের কেবল শিল্প লিঃ, সোনালী জুট মিলস, এ্যাজাক্স জুট মিলস, ফুলবাড়ীগেট, সেনপাড়া এলাকায় পথসভা এবং বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৭:৩৫ | বুধবার, ০৯ মে ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com