শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

প্রধান শিক্ষক ও জেলা শিক্ষা অফিসার পদে পদোন্নতিতে শুভেচ্ছা জানিয়েছেন বিজিএস এডুকেশন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন

  |   রবিবার, ১২ জুন ২০২২ | প্রিন্ট

প্রধান শিক্ষক ও জেলা শিক্ষা অফিসার পদে পদোন্নতিতে শুভেচ্ছা জানিয়েছেন বিজিএস এডুকেশন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন
মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর : শিক্ষামন্ত্রণালয়েরর অধীন সরকারি মাধ্যমিক বিদ্যালয় ও জেলা মাধ্যমিক শিক্ষা অফিসে ২৩৩ জন প্রধান শিক্ষক জেলা শিক্ষা অফিসার (বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত পদের ৬ষ্ঠ গ্রেড) পদে পদোন্নতি পাওয়ায় বাংলাদেশ গভঃ সেকেন্ডারি (বিজিএস) এডুকেশন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে পদোন্নতিপ্রাপ্ত সম্মানিত প্রধান শিক্ষক ও জেলা শিক্ষা অফিসারদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। ১১ জুন শনিবার দুপুরে গাজীপুর জেলার রাণী বিলাসমণি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের পদোন্নতিপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ নাজিমুদ্দিন সরকারকে ফুলেল শুভেচ্ছা প্রদানের মধ্য দিয়ে পদোন্নতি প্রাপ্ত ২৩৩ জন প্রধান শিক্ষক ও জেলা শিক্ষা অফিসারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান অ্যাসোসিয়েশনের সভাপতি ও রাণী বিলাসমণি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোহাম্মদ মোখলেছুর রহমান চৌধুরী (টুটুল)।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কামরুন নাহার, সিনিয়র শিক্ষক ও স্বাশিপ কো- চেয়ারম্যান আসাদুজ্জামান নূর সহ বাসমাশিস ও বিজিএস এডুকেশন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের শিক্ষক নেতৃবৃন্দ। অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মোখলেছুর রহমান চৌধুরী (টুটুল) বলেন, দীর্ঘদিন পর চলতি বছরের ৯ জুন ২৩৩ জন সহকারি প্রধান শিক্ষক, সহকারি জেলা শিক্ষা অফিসারকে প্রধান শিক্ষক ও জেলা শিক্ষা অফিসার (বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত পদের ৬ষ্ঠ গ্রেড) পদোন্নতি প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী সহ শিক্ষামন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী, সচিব মহোদয়, পিএসসি ও মাউশি সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরো বলেন, অবিলম্বে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ৩০০০ শিক্ষকের বকেয়া টাইমস্কেল/সিলেকশন গ্রেড প্রদান, স্থগিতকৃত এডভান্স ইনিক্রমেন্ট চালু, সিনিয়র শিক্ষক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, সহকারি প্রধান শিক্ষক, প্রধান শিক্ষকের শুন্য পদ পূরণ করে সরকারি মাধ্যমিক শিক্ষার মান বৃদ্ধির জন্য কর্তৃপক্ষের নিকট দাবি জানাচ্ছি। উল্লেখ্য এই দীর্ঘ প্রতীক্ষার দাবি কর্তৃপক্ষের নজরে আনার জন্য বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়া ও অনলাইন মিডিয়ার প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৪ | রবিবার, ১২ জুন ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com