শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রতি সেক্টরে দুর্নীতি অথচ শুধু ক্যাসিনোয় অভিযান : নোমান

  |   মঙ্গলবার, ০১ অক্টোবর ২০১৯ | প্রিন্ট

প্রতি সেক্টরে দুর্নীতি অথচ শুধু ক্যাসিনোয় অভিযান : নোমান

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, সরকারের প্রতিটি সেক্টরে দুর্নীতি হচ্ছে। অথচ শুধু ক্যাসিনোবিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে।

মঙ্গলবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় জিয়া মঞ্চের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

নোমান বলেন, দুর্নীতিবিরোধী অভিযানের অংশ হিসেবে ক্যাসিনোতে অভিযান পরিচালনা করছে সরকার। অথচ ক্যাসিনোর চেয়ে বড় দুর্নীতি ব্যাংকগুলোয় হয়েছে। সরকারের লোকজন এ দুর্নীতির সঙ্গে জড়িত।

দুর্নীতিবিরোধী এ অভিযানকে স্বাগত জানিয়ে নোমান বলেন, সরকার দুর্নীতিবিরোধী অভিযানের নামে শুধু দু-একজন চুনোপুঁটি ধরেছে। তাদের কাছ থেকে শত কোটি টাকা উদ্ধার করা হচ্ছে। চুনোপুঁটিদের কাছ থেকে এত টাকা উদ্ধার হলে সরকারের রাগববোয়ালদের কাছে কত টাকা আছে? কানাডায় যারা বেগমপল্লী করেছেন তারা কত টাকা পাচার করেছেন?

তিনি বলেন, সরকারের দুর্নীতি, অপশাসন, ব্যর্থতায় দেশে রাজনৈতিক শূন্যতার সৃষ্টি হয়েছে। দুর্নীতি, লুটপাট, জনগণের ওপর নির্যাতনের কারণে সরকারের জনপ্রিয়তা শূন্যের কোঠায়। তাই জনবিচ্ছিন্ন এ সরকার পালানোর পথ খুঁজছে। কিন্তু জনগণ দুর্নীতিবাজ সরকারকে পালাতে দেবে না। তাদের ছাড় দেবে না।

এ সময় সরকারবিরোধী আন্দোলন সফল করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

সভায় সভাপতিত্ব করেন জিয়া মঞ্চের সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ ইকবাল। সভা পরিচালনা করেন খলিলুর রহমান বাবু। বক্তব্য দেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, মৎস্যজীবী দলের নেতা নাদিম চৌধুরী, তাঁতী দলের নেতা মো. মোস্তফাসহ সংগঠনটির নেতাকর্মীরা।

Facebook Comments Box
advertisement

Posted ২২:৪৩ | মঙ্গলবার, ০১ অক্টোবর ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com