শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পেকুয়া থানার ওসির উপর হামলার ঘটনায় প্রধান আসামী ও তার সহযোগীসহ আটক, ৪৩০ পিস ইয়াবা উদ্ধার 

  |   শুক্রবার, ১০ জুন ২০২২ | প্রিন্ট

পেকুয়া থানার ওসির উপর হামলার ঘটনায় প্রধান আসামী ও তার সহযোগীসহ আটক, ৪৩০ পিস ইয়াবা উদ্ধার 
এস.এম.জুবাইদ, পেকুয়া(কক্সবাজার) : অবশেষে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) তদন্ত কানন সরকারের উপর হামলাকারী সেই মাদক কারবারী শাহ আলম প্রকাশ মুছ শাহ আলম ও তার সহযোগীসহ আটক করেছে থানা পুলিশ। ১০ জুন (শুক্রবার) ভোর ৫ টায় পেকুয়া থানার পুলিশের বিভিন্ন অভিযান ও উন্নত প্রযুক্তির মাধ্যমে এস আই মিন্নাতের নেতৃত্বে সঙ্গী ফোর্স অভিযান চালিয়ে উপজেলার মগনামা ফুলতলা স্টেশন থেকে উজানটিয়া ইউনিয়নের পেকুয়ার চর এলাকার আলী হোসেনের পুত্র  ইয়াবা কারবারি বহু মামলার আসামী ওসি তদন্ত কানন সরকারের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি শাহ আলম প্রকাশ মুছ শাহ আলম ও তার সহযোগী একই এলাকার বদিউল আলমের পুত্র পারভেজ কে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৪৩০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।
এ বিষয়ে এস আই মিন্নাত জানান,তারা স্থান পরিবর্তন করে ভোরে মগনামা ফুলতলা স্টেশনে অবস্থানের বিষয় জানতে পেরে সেখানে অভিযান চালিয়ে তাদেরকে ইয়াবাসহ আটক করি। এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফরহাদ আলী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন ধৃতদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।  এদিকে পুলিশ পরিদর্শক কানন সরকারের উপর হামলাকারী মাদক কারবারি কে দ্রুত আইনের আওতায় আনার জন্য পেকুয়া থানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন পেকুয়ার সচেতন মহল।
উল্লেখ যে, বুধবার (৮ জুন) রাত সাড়ে ১০টার দিকে পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পেকুয়ার চর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার আলী হোসেনের পুত্র চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহ আলম প্রকাশ মুছ শাহ আলমকে আটক করতে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক কানন সরকারের নেতৃত্বে একদল পুলিশ শাহ আলমকে ধরতে তার বাড়িতে অভিযান চালায়। এসময় বন্ধ ঘরের দরজায় পুলিশের অবস্থান টের পেয়ে মাদক ব্যবসায়ী শাহ আলম ও তার সহোদর বদিউল আলম অতর্কিত ধারালো অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালায়।
এসময় হামলাকারীদের দায়ের কোপে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকারের মাথায় রক্তাক্ত জখম হয়। এ ঘটনায় পেকুয়া থানার এস আই মোজাম্মেল হোসেন বাদী হয়ে মুছ শাহআলম কে প্রধান আসামী কে ৬ জনের নাম উল্লেখ পূর্বক আরো ৪/৫ জনকে অজ্ঞাত আসামী দেখিয়ে একটি মামলা রেকর্ড করে। যার নং ৬। ইতোমধ্যে এ ঘটনায় এজাহার নামিয়ে প্রধান আসামি সহ ৩ জনকে আটক করতে পুলিশ সক্ষম হয়েছে।
Facebook Comments Box
advertisement

Posted ১১:২৫ | শুক্রবার, ১০ জুন ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com