বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পঞ্চম বারের মতো বিয়ে করছেন বাবা, ভাঙতে হাজির স্ত্রীসহ ৭ সন্তান!

  |   শনিবার, ০৩ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

পঞ্চম বারের মতো বিয়ে করছেন বাবা, ভাঙতে হাজির স্ত্রীসহ ৭ সন্তান!

পুনরায় বিয়ে করছেন স্বামী। আর এই বিয়েতে বাধা দিতে হাজির হয়েছেন স্ত্রী।  এমন ঘটনা নতুন কিছু নয়। তবে এবারের ঘটনা হার মানাতে পারে সিনেমাকেও। একেবারে সাত সন্তান বিয়ের আসরে হাজির বাবার বিয়ে ভাঙতে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। ঘটনাটি প্রকাশ্যে আসতেই রীতিমতো থ সকলে। পাত্র উত্তরপ্রদেশের বাসিন্দা বছর ৫৫ বছরের শফি আহমেদ। নিয়ম মেনেই এগোচ্ছিল বিয়ের সমস্ত অনুষ্ঠান। হঠাৎ বিয়ের আসরে ঢুকে পড়েন পাত্রের সাত সন্তান। সঙ্গে স্ত্রীও! তাদের দেখে রীতিমতো হতভম্ব শফি।

একাধিক ভারতীয় গনমাধ্যম থেকে জানা যায়, যিনি পাত্রকে স্বামী বলে দাবি করছেন, তিনি পাত্রের চতুর্থ স্ত্রী। এর আগে আরও তিনটি বিয়ে করেছেন শফি। স্ত্রী বলেন, এতদিন সন্তানদের জন্য মাসে মাসে টাকা পাঠাতেন শফি। কিন্তু অনেকদিন দিন ধরে সেই টাকা পাঠানো বন্ধ করে দেন। এরপরই স্বামীর পঞ্চমবার বিয়ের কথা জানতে পারেন তিনি। পরে সন্তানদের নিয়ে বিয়ের আসরে হাজির হন তিনি।

এদিকে এই ঘটনা প্রকাশ পেলে বিয়ের অনুষ্ঠান ছেড়ে পালিয়ে যান কনে। তার বাড়ির লোকের সঙ্গে বাকবিতণ্ডা হয় পাত্রের। কনের বাড়ির লোকজন বেধড়ক মারধর করে বরকে। থানায় অভিযোগ দায়ের করেছেন শফির স্ত্রীরা। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:৩৪ | শনিবার, ০৩ সেপ্টেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com