শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্ভয়ে কেন্দ্রে যাবেন: ভোটারদের তাবিথ

  |   বুধবার, ২৯ জানুয়ারি ২০২০ | প্রিন্ট

নির্ভয়ে কেন্দ্রে যাবেন: ভোটারদের তাবিথ

কেন্দ্রে দিয়ে নির্ভয়ে ভোট দিতে ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তর সিটিতে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। ভোটাররা যেন নির্ভয়ে ভোট দিতে পারেন সে ব্যবস্থা করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান তিনি।

ভোটারদের উদ্দেশ্য তাবিথ আউয়াল বলেন, ‘সকল অবস্থায় আপনারা প্রস্তুত থাকবেন। নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেবেন। কোনো ভয়ের কিছু নেই। আপনারা ধানের শীষে ভোট দেবেন, আপনাদের অধিকার চর্চা করবেন। নাগরিক দায়িত্ব পালন করবেন।’

বুধবার ঢাকার নদ্দা এলাকায় নির্বাচনী প্রচারণাকালে এই আহ্বান জানান তিনি।

তাবিথ আউয়াল বলেন, ‘যেভাবে ভোটারদের মধ্যে সাড়া পাচ্ছি তাতে ধানের শীষের বিজয় ঠেকানো যাবে না। বিজয়ী হওয়ার জন্য সব ধরনের প্রস্তুতি আমরা নিয়েছি। আমরা ভোট কেন্দ্রে যাব, আমাদের পোলিং এজেন্টরা যাবেন, প্রার্থীরা যাবেন। ভোটের পরিবেশ নির্বাচন কমিশনকে নিশ্চিত করতে হবে।’

বিএনপি মনোনীত এই মেয়রপ্রার্থী বলেন, নির্বাচন কমিশন ভালোভাবেই জানে যে অবাধ ও সুষ্ঠুভাবে ভোটগ্রহণ করতে গেলে কি কি পরিস্থিতি মোকাবেলা করতে হয়। তাই সব পরিস্থিতিতে যেন ভোটাররা নির্ভয়ে ভোট দিতে পারে তা কমিশনকেই নিশ্চিত করতে হবে।

তাবিথ আউয়াল বলেন, ‘আজ বৃষ্টি ও প্রতিক‚ল আবহাওয়ার মধ্যেও আমি ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি, তাদের ব্যাপক সাড়া পাচ্ছি। ভোটাররা বৃষ্টি ও শীত উপেক্ষা করে আমার কথা শুনছেন, আমাকে আশ্বস্ত করছেন।

আজ বারিধারা ডিওএইচএস দক্ষিণ গেট (ইউনাইটেড হাসপাতালের পাশে), কালাচাঁদপুর নদ্দা এলাকায় গণসংযোগ করেন তাবিথ। তার সঙ্গে ১৮ নম্বর ওয়ার্ডে বিএনপির কাউন্সিলর প্রার্থী শরিফ উদ্দীন জুয়েলসহ (ব্যাডমিন্টন মার্কা) দলটির নেতাকর্মীরা প্রচারণায় অংশ নেন।

পরে শাহাজাদপুর বাসস্ট্যান্ডে গণসংযোগকালে এক প্রশ্নের জবাবে তাবিথ আউয়াল বলেন, হামলা মামলার পরও আমরা শেষ পর্যন্ত নির্বাচনে আছি। আপনারা সরকারকে প্রশ্ন করেন। হামলা মামলা করে সরকার আমাদেরকে নির্বাচন থেকে সরিয়ে দিতে চাইছে।

গণসংযোগে ১৮ নং ওয়ার্ডে বিএনপির দায়িত্বপ্রাপ্ত দলের চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবীবুর রহমান হাবীব, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, ক্রীড়া সম্পাদক আমিনুল হক, নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, এস এম জাহাঙ্গীর হোসেন ছিলেন।

এছাড়াও স্থানীয় বিএনপি ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী প্রচারণায় অংশ নেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৪:৫৯ | বুধবার, ২৯ জানুয়ারি ২০২০

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com