শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নবীগঞ্জে শেভরণ বাংলাদেশ দু’টি শিক্ষা প্রতিষ্ঠানে ৬০ দরিদ্র শিক্ষার্থীর মাঝে পৌনে দু’লাখ টাকার শিক্ষাবৃত্তি প্রদান করেছে

  |   মঙ্গলবার, ২৯ এপ্রিল ২০১৪ | প্রিন্ট

Tahirpur-Madrasa

এসএমএ হাসনাত (নবীগঞ্জ) হবিগঞ্জ ঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় শেভরণ শিক্ষা কর্মসূচীর আওতায় বাংলাদেশ ডেভেলপমেন্ট সার্ভিস সেন্টার (বিডিএসসি) দু’টি শিক্ষা প্রতিষ্ঠানে ৬০ দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পৌনে দু’লাখ টাকার শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

গত সোমবার সকালে তাহিরপুর নয়মৌজা ইত্তেপাকিয়া আলিম মাদ্রাসায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন শেভরণ বাংলাদেশ-এর জৈষ্ঠ্য সমন্বয়কারী আব্দুল লতিফ। বিশেষ অতিথি ছিলেন গর্ভনিং বডির সাবেক সভাপতি কাজী ওবায়দুল কাদের হেলাল, হাজী মিরাজউদ্দীন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিডিএসসি’র প্রশিক্ষণ ও পরিবীক্ষণ কর্মকর্তা এসএমএ হাসনাত, অধ্যক্ষ আফজাল হোসেন, গর্ভনিং বডির সদস্য জিল্লু মিয়া, শিক্ষক প্রতিনিধি মাওলানা আনছারুল ইসলাম ও আব্দুল কাদের, অভিভাবক ফারুক আহম্মেদ, শিক্ষার্থী শাকির আহম্মেদ প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন গর্ভনিং বডির সভাপতি ও কুর্শি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন প্রভাষক মাওলানা আলী আক্কাস।

গত রোববার বিকালে সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ম্যানেজিং কমিটির সভাপতি ও কুর্শি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিডিএসসি’র প্রশিক্ষণ ও পরিবীক্ষণ কর্মকর্তা এসএমএ হাসনাত, স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সালেহ আহম্মেদ, ক্বারী আব্দুস সালাম, অভিভাবক বিনয় সুত্রধর ও দশরথ সরকার, শিক্ষার্থী চন্দন সরকার।

শেভরণ বাংলাদেশ-এর অর্থায়নে তাহিরপুর নয়মৌজা ইত্তেপাকিয়া আলিম মাদ্রাসায় ৩০ জন এবং সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ে ৩০ জন শিক্ষার্থীর হাতে শিক্ষাবৃত্তি হিসেবে নগদ তিন হাজার টাকা এবং শিক্ষা উপকরণ হিসেবে ১২টি খাতা, ২০টি কলম, ৬টি পেন্সিল, চারটি রাবার ও পেন্সিল কার্টার, একটি ব্যাগ, ছাতা, জ্যামিতি বক্স ও স্কেল শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:০৯ | মঙ্গলবার, ২৯ এপ্রিল ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com