বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নওগাঁয় স্কুল ছাত্রীকে অপহরণ চেষ্টা : কলেজ ছাত্রসহ ৩  জনের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

  |   মঙ্গলবার, ০৭ জুন ২০২২ | প্রিন্ট

নওগাঁয় স্কুল ছাত্রীকে অপহরণ চেষ্টা : কলেজ ছাত্রসহ ৩  জনের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

এম এম হারুন আল রশীদ হীরা, নওগাঁ :  নওগাঁর মান্দায় মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণীতে অধ্যায়নরত এক স্কুল ছাত্রীকে জোরপূর্বকভাবে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগে বখাটে ও কলেজ পড়ুয়া দুই ছাত্রসহ ৩ জনকে আটক করেন স্থানীয় জনগণ। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃত ৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক।

সুত্রমতে নওগাঁর মান্দা উপজেলার মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ে দশম শ্রেণীতে অধ্যায়নরত ওই ছাত্রী মঙ্গলবার বিকালে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ৩ জন বখাটে ছাত্রীকে একটি ‘সিএনজি’ তে তুলে নেয়ার চেষ্টার অভিযোগে স্থানিয়রা ৩ জন বখাটেকে আটক করে বিদ্যালয়ের শিক্ষকদের কাছে সোর্পদ করেন।
আটককৃত ৩ জন হলেন, মান্দা উপজেলার বড়পই গ্রামের ওয়াজেদ আলীর ছেলে আকাশ হোসেন(১৯), কয়াপাড়া গ্রামের সাহাদৎ হোসেন এর ছেলে রনি (১৯) ও একই এলাকার নুরুজ্জামানের ছেলে সোহান বাবু (২০)। তবে, রনি ও সোহান বাবু মান্দার সাতবাড়িয়া বিএম কলেজের শিক্ষার্থী।
ঘটনার ব্যাপারে মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বালিকা বিদ্যালয় এর প্রধান শিক্ষক আকরাম হোসেন জানান, বিদ্যালয় ছুটির পর শিক্ষার্থীরা বাড়ি ফেরার পথে কমিউনিটি ক্লিনিকের মোড়ে পৌঁছালে ৩ জন বখাটে দশম শ্রেণীর এক শিক্ষার্খীকে ধরে একটি “সিএনজি” চালিত অটোরিকশায় উঠানোর চেষ্টা করলে ছাত্রীদের চিৎকারে স্থানীয় লোকজন ৩ জনকে আটক করে বিদ্যালয় শিক্ষকদের কাছে সোপর্দ করেন।
তিনি আরো বলেন, বিষয়টি তাৎক্ষনিকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু বাক্কার সিদ্দিককে অবহিত করা হয়। পরে ইউএনও ঘটনাস্থলে পৌঁছে ভ্রাম্যমান আদালতে ৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন। জিজ্ঞাসাবাদে আটককৃত ৩ জন যুবক নিজেদের দোষ স্বীকার করায় আকাশ হোসেনকে ২০ দিন, রনি ও সোহান বাবুকে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড রায় দেন ভ্রাম্যমান আদালত। এরপর আটককৃত ৩ জনকে মান্দা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
Facebook Comments Box
advertisement

Posted ১৬:৫৯ | মঙ্গলবার, ০৭ জুন ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com