শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশের সব অর্জন শেখ হাসিনার হাত ধরেই: মতিয়া চৌধুরী

  |   বৃহস্পতিবার, ০৭ এপ্রিল ২০২২ | প্রিন্ট

দেশের সব অর্জন শেখ হাসিনার হাত ধরেই: মতিয়া চৌধুরী

দেশের যত অর্জন তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের দরবারে বাংলাদেশকে সম্মানজনক একটি পর্যায়ে নিয়ে এসেছেন। তার বিকল্প তিনি নিজেই।

 

পবিত্র মাহে রমজান উপলক্ষে বৃহস্পতিবার রাজধানীর পোস্তগোলা পারুমা মাঠে অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

প্রধান অতিথির বক্তব্যে মতিয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। দেশের সার্বিক উন্নয়নমূলক কর্মকাণ্ডের মধ্য দিয়ে আজকে বিশ্বনেত্রী হিসেবে পরিচিতি পেয়েছেন শেখ হাসিনা। বিশ্বের দরবারে বাংলাদেশকে সম্মানজনক একটি পর্যায়ে নিয়ে এসেছেন। তাঁর বিকল্প তিনি নিজেই।

 

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী বলেন, বঙ্গবন্ধু, মহান মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতা একই সূত্রে গাঁথা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে তরুণ প্রজন্মকে জাতির পিতার আদর্শ ধারণ করতে হবে।

 

তিনি বলেন, অসহায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোই হচ্ছে আওয়ামী লীগের ঐতিহ্য। বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে ছিল, আছে এবং আগামী দিনেও পাশে থাকবে।

 

সুজিত রায় নন্দী বলেন, বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের সঙ্গে আওয়ামী লীগের সম্পর্ক ঐতিহাসিক ভাবে প্রমাণিত। বঙ্গবন্ধুর নেতৃত্বে দীর্ঘ স্বাধীনতা সংগ্রামের মধ্য দিয়ে এদেশের মানুষের আত্মনিয়ন্ত্রণের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। এদেশের মানুষের স্বাধিকার, স্বাধীনতা, মুক্তি, সার্বভৌমত্ব ও গণতন্ত্র প্রতিষ্ঠায় আওয়ামী লীগের নেতাকর্মীরাই প্রাণ দিয়েছে।

 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ মোহাম্মদ আজহার এর সভাপতিত্বে অনুষ্ঠান উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি।

 

এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. দিলিপ কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ কামাল, দপ্তর সম্পাদক মো. মিরাজ হোসেনসহ অনেকেই।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:৩০ | বৃহস্পতিবার, ০৭ এপ্রিল ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com