বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘দেশের মানুষকে বিকল্প শক্তি উপহার দিতে জাতীয় পার্টি কাজ করছে’

  |   শনিবার, ১১ জুন ২০২২ | প্রিন্ট

‘দেশের মানুষকে বিকল্প শক্তি উপহার দিতে জাতীয় পার্টি কাজ করছে’

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, আওয়ামী লীগ-বিএনপির মধ্যে আদর্শগত ১৮০ ডিগ্রি ফারাক থাকলেও দেশ ও জনগণের অপছন্দের কর্মকাণ্ডে তাদের ব্যাপক মিল রয়েছে। জনগণ এখন বিকল্প শক্তি খুঁজছে। দেশের মানুষকে বিকল্প শক্তি উপহার দিতে জাতীয় পার্টি কাজ করে যাচ্ছে।

 

শনিবার দুপুরে চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনস্থলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন তিনি।

 

জিএম কাদের বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেয়ার লক্ষ্যে তার দল কাজ শুরু করেছেন। তবে কোনো দল বিশেষ সরকারি বা বিএনপির সাথে জোট করবে কিনা, তা পরিস্থিতি ও সময় বলে দেবে।

 

তিনি বলেন, জাতীয় পার্টিকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করার লক্ষ্যে কার্যক্রম শুরু হয়েছে। ইতোমধ্যে বিভিন্ন স্থানে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি উপহার দেয়া হচ্ছে। তারই ধারাবাহিকতায় চাঁদপুরে সম্মেলন অনুষ্ঠিত হলো।

 

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এমরান হোসেন মিয়ার সভাপতিত্বে ও জাতীয় পার্টির প্রাদেশিক সম্পাদক প্রকৌশলী শওকত আকন্দ আলমগীর এবং জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক আব্দুল লতিফ শেখের যৌথ সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন- জাতীয় পার্টির মহাসচিব মজিবুল হক চুন্নু, দলের কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, রেজাউল ইসলাম ভুইয়া প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:৩৬ | শনিবার, ১১ জুন ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com