মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দূর্নীতিমুক্ত সুখী-সমৃদ্ধ দেশ গড়তে এগিয়ে আসতে হবে : হাবিবুর রহমান হাবিব এমপি

  |   সোমবার, ২১ ফেব্রুয়ারি ২০২২ | প্রিন্ট

দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দূর্নীতিমুক্ত সুখী-সমৃদ্ধ দেশ গড়তে এগিয়ে আসতে হবে : হাবিবুর রহমান হাবিব এমপি

দক্ষিণ সুরমা প্রতিনিধি, সিলেট : সিলেট-৩ আসনের এমপি, প্রবাসী কল্যাণমন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, মাতৃভাষার জন্য পৃথিবীর কোথাও কোন দেশে আত্মাহুতি দেননি। কিন্তু মাতৃভাষার জন্য বাংলার দামাল ছেলেরা জীবন দিয়ে প্রমাণ করেছেন মাতৃভাষার কত মূল্য। ২১ফেব্রুয়ারির আন্দোলন আমাদেরকে মহান মুক্তিযুদ্ধের প্রেরণা যুগিয়েছে। তিনি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে বাংলা ভাষার সঠিক চর্চা ও দুর্নীতিমুক্ত সুখী-সমৃদ্ধ দেশ গড়তে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

এমপি হাবিবুর রহমান হাবিব গত (২১ ফেব্রুয়ারি) সোমবার সকালে দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা নির্বাহী অফিসার ¯িœগ্ধা তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা লুৎফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাখন চন্দ্র সুত্রধর। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল আলম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শামীম আহমদ, বীর মুক্তিযোদ্ধা সুবল চন্দ্র পাল, মোগলাবাজার থানার ওসি (তদন্ত) ফরিদ উদ্দিন, লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আমিরুল ইসলাম খান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা শামীমা আক্তার, প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. ফিরোজা বেগম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা তপন কুমার ঘোষ, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সত্যব্রত রায়, শিক্ষা কর্মকর্তা কর্মকর্তা মহিউদ্দিন, উপজেলা নির্বাচন কর্মকর্তা তানজিদা আফরিন ছন্দা, সমাজসেবা কর্মকর্তা আব্দুল মুন্তাকিম, যুব উন্নয়ন কর্মকর্তা ফখরুজ্জামান, আনসার-ভিডিপি কর্মকর্তা তানিয়া লাইজু প্রমুখ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও দোয়া পরিচালনা করেন উপজেলা মডেল মসজিদের খতিব হাফেজ মাওলানা ইউসুফ আলী এবং পবিত্র গীতা থেকে পাঠ করেন রেবতি রমন সরকারি দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুক্তিসেন সামন্ত। পরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি হাবিবুর রহমান হাবিব এমপি।

 

Facebook Comments Box
advertisement

Posted ১৬:৪৩ | সোমবার, ২১ ফেব্রুয়ারি ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com