শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তাবিথের পোস্টার লাগিয়ে দেবেন আতিক

  |   বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি ২০২০ | প্রিন্ট

তাবিথের পোস্টার লাগিয়ে দেবেন আতিক

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালকে মিথ্যা অভিযোগ না করার আবেদন জানিয়েছেন আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

বৃহস্পতিবার  দুপুরে রাজধানীর মিরপুর আলুব্দী ঈদগাহ ময়দান এলাকায় গণসংযোগকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ আহ্বান জানান।

বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল তার পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ করেছেন এমন প্রশ্নের জবাবে আতিক বলেন, আপনারাই দেখুন পুরো ঢাকায় তাবিথ আউয়ালের পোস্টার। আমি যদি বলতাম, আমাদের নেতারা যদি বলত পোস্টার ছিঁড়তে, তা হলে তাবিথ আউয়ালের একটি পোস্টারও থাকত না। আমাদের ছেঁড়া লাগবে না। আমি আপনাকে (তাবিথ আউয়াল) বলছি– আপনার পোস্টার দিন, আমি লাগিয়ে দেব। আপনার একটি পোস্টারও কেউ ছিঁড়বে না।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে মাঠে থাকার আহ্বান জানিয়ে সাবেক মেয়র আতিক বলেন, অভিযোগ না করে শেষ পর্যন্ত মাঠে থাকেন, ৩০ জানুয়ারি দেখা যাবে, নৌকা বিজয়ী হবেই।

সরস্বতী পূজা, সম্ভব হলে নির্বাচন পিছিয়ে দেয়ার আহ্বান জানান আওয়ামী লীগের এই মেয়রপ্রার্থী আতিক। ‘আমি নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করে বলছি– যদি সম্ভব হয় অবশ্যই নির্বাচন পেছানো হোক। আমি আমার দলের পক্ষ থেকে এবং আমার ব্যক্তিগত পক্ষ থেকে এ দাবি করছি’-যোগ করেন আতিক।

নির্বাচিত হলে আগামী ছয় মাসের মধ্যে ডিএনসিসির প্রতিটি এলাকা এলইডি বাতির আলোয় আলোকিত করা হবে বলেও প্রতিশ্রুতি দেন তিনি।

আতিক বলেন, যেই ঢাকা স্থবির হয়ে আছে, সেই ঢাকাকে সচল করতেই হবে। এর কোনো বিকল্প নেই। জলাবদ্ধতা নিরসন করতে হবে। গত নয় মাসে আমরা চিহ্নিত করেছি। আপনারা যদি নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করেন, তাহলে আগামী পাঁচ বছরে সমস্যার সমাধান করব, ইনশাআল্লাহ্। স্তব্ধ ঢাকাকে সচল ঢাকা দেখতে হলে নৌকার বিজয়ের বিকল্প নেই। আমি গত ৯ মাসে যে কাজ করেছি তার চেয়ে বেশি কাজ করে আপনাদের সচল, সবুজায়ন, মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত ঢাকা উপহার দেব।’

নির্বাচনী প্রচারে আওয়ামী লীগের সাংগঠনিক এসএম কামাল হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএ মান্নান কচি, সাবেক সংরক্ষিত সংসদ সদস্য সাবিনা আক্তার তুহিন, নাজমা আক্তার, আমির হোসেন মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন ।

আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। এবারই প্রথম ইভিএম পদ্ধতিতে সব কেন্দ্রে ভোট হবে। এদিকে ভোট স্থগিতে আপিল বিভাগে আবেদন করা হয়েছে। ভোট পেছানোর দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়েও আন্দোন করে আসছেন একদল শিক্ষার্থী।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৫০ | বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি ২০২০

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com