শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

তাদের রুখতে হলে আমাদের সেরাটা দিয়ে চেষ্টা করতে হবে:সাকিব

  |   বুধবার, ০১ আগস্ট ২০১৮ | প্রিন্ট

তাদের রুখতে হলে আমাদের সেরাটা দিয়ে চেষ্টা করতে হবে:সাকিব

স্পোর্টস ডেস্ক: মাশরাফিবিহীন টাইগাররা প্রথম টি- টোয়েন্টিতে ব্যর্থতার পরিচয় দিয়েছে। প্রথম ম্যাচের হারার কারন ভুল ক্রটি সংশোধন করে পরের ম্যাচে ঘুরে দাড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছেন সাকিব।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বুধবার সাত উইকেটে হেরেছে বাংলাদেশ। এদিন প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে নয় উইকেট হারিয়ে ১৪৩ রান সংগ্রহ করে বাংলাদেশ। ব্যাটিংয়ে নেমে ইনিংসের প্রথম ওভারেই দুইটি উইকেট হারিয়েছিল বাংলাদেশ।

ইনিংসের প্রথম দশ ওভারে পাঁচটি উইকেট হারায় বাংলাদেশ। ম্যাচের হারের কারণ হিসাবে এই বিষয়টিকেই বড় করে দেখছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। এই ম্যাচে হারলেও পরবর্তী ম্যাচে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

সাকিব আল হাসান বলেছেন, ‘আমরা শুরুতেই উইকেট হারিয়েছি। এটা ছিল বড় সমস্যা। আমরা কখনোই মোমেন্টাম পায়নি। দশ ওভারে আমরা পাঁচটি উইকেট হারিয়েছি। এমন অবস্থা থেকে ঘুরে দাঁড়ানো সত্যিই অনেক কঠিন। তারা বেশ কয়েকজন কোয়ালিটি সম্পন্ন টি-টোয়েন্টি ব্যাটসম্যান পেয়েছে। তাদের রুখতে হলে আমাদের সেরাটা দিয়ে চেষ্টা করতে হবে। সিরিজে এখনো দুইটি ম্যাচ বাকি। এই ম্যাচ থেকে ইতিবাচক বিষয়গুলো আমরা গ্রহণ করব এবং পরবর্তী ম্যাচে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করব।’

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় আগামী ৫ আগস্ট বাংলাদেশ সময় ভোর ছয়টায় শুরু হবে সিরিজের দ্বিতীয় ম্যাচ। ৬ আগস্ট একই ভেন্যুতে বাংলাদেশ সময় সকাল ছয়টায় শুরু হবে সিরিজের শেষ ম্যাচ। এই ম্যাচের মাধ্যমেই ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শেষ করবে টাইগাররা।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:২৮ | বুধবার, ০১ আগস্ট ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com