বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক দলের দুই কমিটি ঘোষণা

  |   সোমবার, ০১ মে ২০১৭ | প্রিন্ট

ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক দলের দুই কমিটি ঘোষণা

বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার দুপুরে এই কমিটি ঘোষণা হয়।

সংগঠনের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে। স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার নির্দেশ দেয়া হয়েছে এই দুই কমিটিকে।

বিজ্ঞপ্তি অনুযায়ী ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি করা হয়েছে এস এম জিলানীকে আর সাধারণ সম্পাদক হয়েছেন নজরুল ইসলাম।

এই কমিটির সিনিয়র সহ-সভাপতি হয়েছেন রফিক হাওলাদার। এ ছাড়া যুগ্ম সম্পাদক হয়েছেন আব্দুল কাদের ঝিলন, সাংগঠনিক সম্পাদক হয়েছেন সাদ মোর্শেদ পাপ্পা সিকদার।

আর ঢাকা উত্তরের সভাপতি করা হয়েছে ফখরুল ইসলাম রবিনকে। সাধারণ সম্পাদক হয়েছেন গাজী রেজওনুল হক রিয়াজ।

এই কমিটির সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে হারুন-অর-রশিদকে আর যুগ্ম সম্পাদক হয়েছেন আজিজুর রহমান মোছাব্বির এবং সাংগঠনিক সম্পাদক করা হয়েছে সাইদুল ইসলাম সাইদুরকে।

সম্প্রতি ছাত্রদলের সাবেক সভাপতি শফিউল বারী বাবুকে সভাপতি এবং আরেক সাবেক ছাত্রদল সভাপতি আবদুল কাদের ভুঁইয়া জুয়েলকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবক দলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এর ধারাবাহিকতায় নগর স্বেচ্ছাসেবক দলের দুই শাখার কমিটি ঘোষণা করা হলো।

সহযোগী সংগঠনের মত বিএনপিরও নগর শাখার দুই কমিটির ঘোষণা এসেছে সম্প্রতিই। আগামী নির্বাচন এবং সম্ভাব্য আন্দোলনকে সামনে রেখে দলকে গতিশীল করার অংশ হিসেবেই এই পুনর্গঠন বলে জানিয়েছেন বিএনপির নেতারা। তারা বলছেন, ২০১৩, ১৪ এবং পরের বছর সরকারবিরোধী আন্দোলনে ঢাকা মহানগর বিএনপি এবং সহযোগী সংগঠনের কাঙ্ক্ষিত সক্রিয়তার অভাবে ব্যর্থতার গ্লানি নিয়েই ফিরতে হয়েছে বিএনপিকে। নতুনভাবে সাজানো সংগঠন আগামীকে দলের রাজনৈতিক কর্মসূচি সফল করবে বলেই আশা করছেন তারা।

Facebook Comments Box
advertisement

Posted ১২:০৭ | সোমবার, ০১ মে ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com