বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডা. সানসিলার গাড়িবহরে হামলা (ভিডিও)

  |   সোমবার, ২৪ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

ডা. সানসিলার গাড়িবহরে হামলা (ভিডিও)

শেরপুর-১ (সদর) আসনে বিএনপি মনোনীত দেশের সর্বকনিষ্ঠ প্রার্থী ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকার গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। এ হামলায় বিএনপির অন্তত ১০ নেতা-কর্মী আহত হয়েছে বলে দাবি করেছেন তিনি।

সোমবার (২৪ ডিসেম্বর) শেরপুর জেলা কার্যালয়ের সামনে সাংবাদিকদের উদ্দেশে দেয়া বক্তব্যে এই অভিযোগ করেন ডা. সানসিলা জেবরিন।

তিনি বলেন, বিকেল ৪ টার দিকে সদর উপজেলা ঘুঘুরাকান্দি এলাকায় পাজারো গাড়িতে করে মাসহ অন্যান্য আত্মীয়-স্বজন ও দলের নেতা-কর্মীদের নিয়ে গণসংযোগে বেরিয়েছিলাম। বেলা সাড়ে ৪ টার দিকে ঘুঘুরাকান্দি গ্রামে পৌঁছালে সেখানে প্রতিপক্ষের নেতা-কর্মীরা গণসংযোগে বাধা দিয়ে গাড়িটি ফিরিয়ে দেয়। সেখান থেকে ফিরে আসার সময় পেছন থেকে লাঠিসোটা নিয়ে হামলা করে গাড়ির পেছনের ও দুই পার্শ্বের কাঁচ ভেঙে ফেলে তারা। এবং গাড়িতে থাকা লোকজনের ওপর হামলা করে।

এই ঘটনায় তার খালা-ভাইসহ অন্তত ১০ জন নেতাকর্মী আহত হন বলে জানান ডা. সানসিলা।

উল্লেখ্য এর আগে, মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দুপুরে মাধবপুরে নির্বাচনী অফিসে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে অভিযোগ করে তিনি বলেন, নির্বাচন যতই এগিয়ে আসছে আমার সমর্থকদের উপর অত্যাচার নির্যাতন ততই বাড়ছে। চারদিন যাবৎ আমার মাধবপুরস্থ নির্বাচনের প্রধান ক্যাম্প পুলিশ বন্ধ করে দিয়েছে। বাসার সামনে সব সময় পুলিশ অবস্থান করে। নেতাকর্মীরা বাসায় আসলেই আটক করে নিয়ে যাওয়া হয়। নির্বাচনী এলাকায় পুলিশ পোষ্টার টানাতে দিচ্ছে না।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে প্রিয়াংকা অভিযোগ করে বলেন, শুরু থেকেই আমাদের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের মিথ্যা ও গায়েবি মামলায় গ্রেফতার করা হচ্ছে। আমার বাবা জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. হযরত আলী মূল প্রার্থী থাকলেও তাকে প্রায় সাড়ে তিন মাস যাবত বিভিন্ন গায়েবি মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে রাখা হয়েছে।

এ সময় তিনি জীবন গেলেও ৩০ ডিসেম্ভর পর্যন্ত নির্বাচনী মাঠে থাকবেন বলে ঘোষণা দেন।

সানসিলা জানান, ধানের শীষের জোয়ার দেখে সরকারি দলের লোকজন আমাদের বেশ কয়েকটি নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করেছে। এ আসনে দীর্ঘ ২২ বছর পর ধানের শীষের প্রতীকের প্রার্থী হওয়ায় স্থানীয় ভোটাররা এবার উজ্জীবিত হয়ে উঠেছেন ধানের শীষে ভোট দেওয়ার জন্য। আর তাই স্থানীয় পুলিশ প্রশাসন এ আসনের নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে আমাদের মাঠে নামতে দিচ্ছে না।

 

 

Facebook Comments Box
advertisement

Posted ২১:৩৯ | সোমবার, ২৪ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com