শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জুমার নামাজের পর ইমরান খানের বাড়িতে অভিযান চালাবে পুলিশ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৯ মে ২০২৩ | প্রিন্ট

জুমার নামাজের পর ইমরান খানের বাড়িতে অভিযান চালাবে পুলিশ

পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান বাড়ীতে আজ শুক্রবার (১৯ মে) জুমার নামাজের পর অভিযান চালাবে পুলিশ। গতকাল (বৃহস্পতিবার) দেশটির পাঞ্জাব সরকারের এক জ্যেষ্ঠ কর্মকর্তা সাক্ষাৎকারে জিও নিউজকে এ তথ্য জানিয়েছেন।

 

অভিযান প্রসঙ্গে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে, ৩০ থেকে ৪০ জন শীর্ষ সন্ত্রাসী ইমরানের বাড়ির ভেতরে অবস্থান করছে। তাদের ধরতেই অভিযান চালানো হবে। এর আগে বুধবার (১৭ মে) সন্ত্রাসীদের তুলে দিতে ইমরানকে ২৪ ঘণ্টার সময়সীমা বেঁধে দেওয়া হয়।

পাঞ্জাবের তত্ত্বাবধায়ক সরকারের তথ্যমন্ত্রী আমির মির জিও টিভিকে জানান, লাহোরের পুলিশ কমিশনার ইমরান খানের বাড়িতে অভিযানের নেতৃত্ব দেবেন। পুলিশ ইমরানের সঙ্গে বসে একটি সময় নির্ধারণ করবে এবং তারপর ক্যামেরার উপস্থিতিতে অভিযান চালানো হবে।

 

পাঞ্জাবের তথ্যমন্ত্রী বলেন, পিটিআই চেয়ারম্যান ঠিক সময়ে সন্ত্রাসীদের ধরিয়ে না দেয়ায় এ অভিযান চালানো হচ্ছে। ওই সন্ত্রাসীদের ধরতে প্রায় ৪০০ পুলিশ সদস্য ইমরানের বাড়িতে অভিযানে অংশ নেবেন। আমির মির জানান, শুক্রবার জুমার নামাজের পর পুলিশের পর প্রতিনিধিদল ইমরানের সঙ্গে বসে তল্লাশির সময় নির্ধারণ করবে।   সূএ: বিডি২৪লাইভ ডট কম

Facebook Comments Box
advertisement

Posted ০৭:০০ | শুক্রবার, ১৯ মে ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com