বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জিয়া পরিবারের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান : – তারেক রহমান রাজনৈতিক দর্শন চর্চা ও গবেষণা কেন্দ্র

  |   শুক্রবার, ২৫ এপ্রিল ২০১৪ | প্রিন্ট

জিয়া পরিবারের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান : – তারেক রহমান রাজনৈতিক দর্শন চর্চা ও গবেষণা কেন্দ্র

tareque logo

সাম্প্রতিক সময়ে লক্ষ্যণীয়ভাবে পরিলক্ষিত হচ্ছে যে, বর্তমান সরকারের শীর্ষ পর্যায়ে স্বয়ং প্রধানমন্ত্রী এবং তার মন্ত্রী পরিষদের সদস্যবৃন্দ নিরবিচ্ছিন্নভাবে জিয়া পরিবার তথা তারেক রহমানের বিরুদ্ধে একের পর এক মিথ্যা, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক বক্তব্য দিয়ে যাচ্ছেন। যা আওয়ামী রাজনীতির দেওলিয়াত্বই প্রকাশ করে। গণতন্ত্রকামী মানুষের জন্য বিষয়গুলো অত্যন্ত লজ্জাজনক। স্বাধীনতার ঘোষক সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার যোগ্য উত্তরাধিকারী বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ব্যক্তিগত চিকিৎসা সেবা গ্রহণ করার জন্য বর্তমানে যুক্তরাজ্যে অবস্থান করছেন। স্বদেশে অনুপস্থিত তারেক রহমানকে রাজনৈতিক প্রতিপক্ষ ভেবে বর্তমান ৫ জানুয়ারির অবৈধভাবে নির্বাচিত সরকার এবং তার মদদপুষ্ট স্বার্থান্বেষী মহল ক্রমশ: তারেক রহমান এবং জিয়া পরিবারের বিরুদ্ধে অপপ্রচার ও গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন।

তৃণমূল রাজনীতির প্রবক্তা ও বাংলাদেশে হারিয়ে যাওয়া গণতন্ত্রের আলোক বর্তিকা এবং একমাত্র ঠিকানা তারেক রহমানের বিরুদ্ধে যে কোন অপপ্রচারের বিরুদ্ধে দেশ-বিদেশের সকল দেশপ্রেমিক জনগণকে স্বোচ্চার থাকার জন্য উদাত্ত আহ্বান করছি। জিয়া পরিবারের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াও বাংলাদেশ সাথে সাথে জিয়া পরিবার তথা তারেক রহমানের বিরুদ্ধে সরকারের রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত তথ্য সন্ত্রাস ও অপপ্রচারে সংযত ও দায়িত্বশীল আচারণ করার আহ্বান রইল।
তারেক রহমান রাজনৈতিক দর্শন চর্চা ও গবেষণা কেন্দ্র বাংলাদেশ এর চেয়ারম্যান শাহজাহান চৌধুরী, মহাসচিব ও প্রধান সমন্বয়কারী আলমগীর নূর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফয়েজ উদ্দীন এমবিই, কেন্দ্রীয় উপ-কমিটির সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ্ মো. সরওয়ার হোসেন ২৫ এপ্রিল এক যুক্তবিবৃতিতে উপরোক্ত বক্তব্য প্রদান করেন।

সংবাদদাতা :

শামসুন নাহার মুন্নি(এমবিএ)
প্রচার ও প্রকাশনা বিষয় সম্পাদক
তারেক রহমান রাজনৈতিক দর্শন চর্চা ও গবেষণা কেন্দ্র বাংলাদেশ
কেন্দ্রীয় উপ-কমিটি।

Facebook Comments Box
advertisement

Posted ১৪:৪১ | শুক্রবার, ২৫ এপ্রিল ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com