বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জামালগঞ্জে ইভটিজিংয়ের দায়ে চার বখাটের কারাদণ্ড

একে কুদরত পাশা   |   বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

জামালগঞ্জে ইভটিজিংয়ের দায়ে চার বখাটের কারাদণ্ড

সুনামগঞ্জ : সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের পথরোধ করে ইভটিজিং করার দায়ে বৃহস্পতিবার চার বখাটের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দন্ড প্রাপ্ত হলো; জামালগঞ্জ উপজেলার নয়াহালট গ্রামের নুর মোহাম্মদের ছেলে জামাদুল ইসলাম (১৮), আলী মর্তুজার ছেলে শামীম মিয়া (১৮), সাজেদুল হকের ছেলে আবু বক্কর(১৮), বিশ্বম্ভরপুর উপজেলার মুক্তিয়ারখলা গ্রামের এমদাদুল হকের ছেলে রিয়াজ হোসেন (১৮)।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী কয়েকজন ছাত্রী তাদের বিদ্যালয় কেন্দ্রিক কোচিং ক্লাস শেষে নিজেদের বাড়ীতে ফিরছিল।

ঐ সময় স্থানীয় করচ বাগানের আঁড়ালে ওঁৎ পেতে থাকা উল্লেখিত বখাটেরা ছাত্রীদের পথরোধ করে অশ্লীল অঙ্গভঙ্গি প্রদর্শনসহ আপত্তিকর আচরণ করে এবং ছাত্রীদের মোবাইল নাম্বার দিতে বলে। ছাত্রীরা বখাটেদের আচমকা এরকম পথরোধে ভীত সন্ত্রস্ত হয়ে চিৎকার শুরু করলে এলাকাবাসী উপস্থিত হয়ে বখাটেদের আটক করে নবীনচন্দ্র উচ্চ বিদ্যালয়ে নিয়ে যান। পরে প্রশাসনে খবর দিলে জামালগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তনুকা ভৌমিক সংশ্লিষ্ট বিদ্যালয়ে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে  আটককৃতদের ১৫দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।

এসময় ফেনারবাঁক ইউনিয়নের চেয়ারম্যান কাজল চন্দ্র তালুকদার, বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ, এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এলাকাবাসী জানান, মাদকসেবী এইসব বখাটেদের একটা চক্র রয়েছে।  দণ্ডপ্রাপ্ত বখাটে রিয়াজ হোসেনে বিশ্বম্ভরপুর থেকে ইয়াবা, গাঁজা  সহ বিভিন্ন প্রকার মাদক এনে জামালগঞ্জে নয়াহালট গ্রামের তার সাঙ্গপাঙ্গ অন্যান্য বখাটেদের কাছে পৌঁছায়। পরে তারা বিভিন্ন মাধ্যমে এসব মাদক তাদের নির্ধারিত গ্রাহকের কাছে সরবরাহ করে থাকে। এলাকাবাসী আরো জানান, মাতারগাঁও-খুজারগাঁও করচবাগানে প্রতিদিনই এসব বখাটেরা আনাগোনা করে থাকে। বিভিন্ন সময়ে এরা ইজিবাইকের ব্যাটারি চুরি, হাওরে থাকা চাষের জমিতে পানি সেচের মেশিন চুরি সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছিল।

Facebook Comments Box
advertisement

Posted ১৪:৪২ | বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com