বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় পার্টিকে নিয়ে আর বেচাকেনা চলবে না: (জি এম) কাদের

  |   বুধবার, ২৬ জুন ২০১৯ | প্রিন্ট

জাতীয় পার্টিকে নিয়ে আর বেচাকেনা চলবে না: (জি এম) কাদের

জাতীয় পার্টিকে নিয়ে আর বেচাকেনা চলবে না বলে মন্তব্য করেছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের। আজ (বুধবার) রাজধানীর এজিবি কলোনি কমিউনিটি সেন্টারে দলের চট্টগ্রাম ও সিলেট বিভাগীয় সাংগঠনিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

জি এম কাদের বলেন, জাতীয় পার্টিকে নিয়ে আর বেচাকেনা চলবে না। কেউ এই অপচেষ্টা করতে চাইলে, সবাইকে নিয়ে তা প্রতিরোধ করা হবে। ভবিষ্যতে আর কেউ মনোনয়ন বাণিজ্য করতে পারবে না জাতীয় পার্টিতে। জাতীয় পার্টি বাংলাদেশে ক্ষমতার নিয়ামক শক্তি- এটা প্রমাণ হয়েছে। ক্ষমতার নিয়ামক শক্তি হিসেবে আমরা সন্তুষ্ট নয়, আমরা গণমানুষের ভাগ্য উন্নয়নে ক্ষমতায় যেতে চাই। আমরা আদর্শ আর নীতি নিয়ে গণমানুষের পক্ষে কর্মসূচি দিয়ে সাধারণ ভোটারদের প্রত্যাশা পূরণ করবো।

জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, দেশের মানুষ মনে করে একমাত্র জাতীয় পার্টিই দেশ ও মানুষের প্রত্যাশা পূরণ করতে পারবে। তারা মনে করে শুধু জাতীয় পার্টিই সাধারণ মানুষের ভরসার একমাত্র ঠিকানা। আগামী নির্বাচনে আমরা কোনো একটি জোটের নেতৃত্ব দিয়ে ক্ষমতায় যেতে পারবো।

এজন্য দলকে আরও শক্তিশালী করতে তৃণমূল নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান।

জাপার এই শীর্ষ নেতা বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ভাই হিসেবে আমি গর্বিত। শুধু হুসেইন মুহম্মদ এরশাদের ভাই বা পারিবারিক পরিচয়ে আমি নেতৃত্ব দিতে চাই না। তৃণমূল নেতা-কর্মীরা যতদিন সমর্থন দেবেন, ততদিন গণমানুষের কল্যাণে ইতিবাচক রাজনীতি করবো। জাতীয় পার্টির মালিক তৃণমূল নেতা-কর্মীরা। আগামী দিনে তৃণমূল নেতা-কর্মীরাই দলের শীর্ষ নেতৃত্ব নির্বাচন করবে, দলের রাজনৈতিক কর্মকৌশল নির্ধারণ করবে এবং কর্মসূচি প্রণয়নে সিদ্ধান্ত দিয়ে বাস্তবায়নও করবে। গঠনতন্ত্র এবং হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশিত পথেই জাতীয় পার্টি চলবে।

পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী আজ (বুধবার) সকাল থেকেই চট্টগ্রাম ও সিলেট বিভাগ থেকে তৃণমূল নেতা-কর্মীরা মতিঝিল এজিবি কলোনি কমিউনিটি সেন্টারে অবস্থান নেন। তারা স্লোগানে স্লোগানে আশপাশের এলাকা মুখর করে তোলেন। সভার শুরুতে কোরআন তেলাওয়াতের পরে হুসেইন মুহম্মদ এরশাদের সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করে মুনাজাত পরিচালনা করেন দলের যুগ্ম ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ ক্বারী ঈছা রুহুল্লাহ আসিফ। জাতীয় ও দলীয় সঙ্গীতের মাধ্যমে মূল সাংগঠনিক সভায় নেতা-কর্মীরা প্রাণ খুলে মতামত দেন।

অন্যদের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, আতিকুর রহমান আতিক, ব্যরিস্টার শামিম হায়দার পাটোয়ারী এমপি, রেজাউল ইসলাম ভূইয়া, কাজী মামুনুর রশীদ, আলমগীর সিকদার লোটন, এমরান হোসেন মিয়া, চেয়ারম্যানের উপদেষ্টা রওশন আরা মান্নান এমপি প্রমুখ।জাগোনিউজ

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৩৬ | বুধবার, ২৬ জুন ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com