শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জনগণ পালিয়ে যেতে দেবে না: ওবায়দুল কাদেরকে রিজভী

  |   শনিবার, ০১ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

জনগণ পালিয়ে যেতে দেবে না: ওবায়দুল কাদেরকে রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে বলেছেন, আপনারা পালিয়ে যাবেন কিভাবে কাদের সাহেব? জনগণতো আপনাদের পালিয়ে যেতে দেবে না। শনিবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী আরো বলেন, আপনাদের দুঃশাসনের বিচার দেশের মাটিতে হবেই। উল্লেখ্য, ওবায়দুল কাদের গতকাল বলেছিলেন, ‘আওয়ামী লীগ পরাজিত হলেও দেশে থাকবে, পালিয়ে যাবে না।’

নির্বাচনকে সামনে রেখে সরকার রাষ্ট্রীয় অর্থে বিএনপির বিরুদ্ধে কুৎসিত সাইবার যুদ্ধ শুরু করেছে বলে অভিযোগ করেন রিজভী। তিনি বলেন, এই অপপ্রচার বন্ধ করে শালীন ও ইতিবাচক রাজনীতি করুন।

তিনি আরো অভিযোগ করেন সারাদেশে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে পুলিশ ও আওয়ামী যুবলীগ-ছাত্রলীগ যৌথভাবে হামলা চালাচ্ছে। নেতাকর্মীদের লাগাতার গ্রেফতার ও জুলুম-নির্যাতন চালাচ্ছে।
আগামী নির্বাচনে ব্যালটের মাধ্যমে ভোটার’রা প্রপাগান্ডার জবাব দেবে।

বিএনপির এ মুখপাত বলেন, বাগেরহাট জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার তপন কুমার বিশ্বাস এবং পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় নির্বাচনি আচরণবিধি ভঙ্গ করে সরকারদলীয় প্রার্থীর পক্ষে প্রকাশ্যে অবস্থান গ্রহণ করেছে। এ বিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করা হলেও কমিশন রহস্যজনকভাবে নির্বিকার থাকছে। আমি রিটার্নিং অফিসারের দায়িত্বে নিয়োজিত জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস এবং পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়কে প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।

রিজভী বলেন, বিএনপির বিরুদ্ধে ফেসবুক, ইউটিউব, টুইটার ইত্যাদি মাধ্যমে বিদ্বেষমূলক নানা সুপার ইমপোজ করা ছবি, টেম্পারড নকল অডিও-ভিডিও ছড়ানো হচ্ছে। আওয়ামী লীগ এই ধরনের গর্হিত অপকর্মে অর্ধ শতাধিক অনলাইন পোর্টাল, ইউটিউব চ্যানেল এবং ফেসবুক গ্রুপ ব্যবহার করছে। বিজ্ঞাপন দিচ্ছে। নামে-বেনামে ভুয়া আইডি’র ফেসবুকে প্রতিদিন হাজার হাজার ডলার ব্যয় করে প্রমোশন দিয়ে বুস্ট করছে।

এ সময়, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আগামী ২ ডিসেম্বর ২০১৮ রোববার সারাদেশে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নির্বাচনে অংশগ্রহণকারি দলগুলোর প্রার্থীদের মনোনয়ন পত্র বাছাই করা হবে বলেও জানান। ঐ দিন বিএনপি, জাতীয় ঐক্যফ্রন্ট এবং ২০ দলীয় জোটের প্রার্থীসহ প্রস্তাবক ও সমর্থকদের যথাসময়ে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা,জিয়াউল হক, নাজমুল হক নান্নু,সহ সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ

Facebook Comments Box
advertisement

Posted ১৩:২৯ | শনিবার, ০১ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com