শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গোলাম আকবর খন্দকার মুক্তি পরিষদ ইউকের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়

  |   মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৩ | প্রিন্ট

chattra dal uk
 

নিজস্ব প্রতিনিধি, লন্ডন :  বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকারকে বাকশালী শাসনের ইশারায় গ্রেফতার এবং তারা বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে গোলাম আকবর খন্দকার মুক্তপরিষদ ইউকের আয়োজনে এক প্রতিবাদ সভা ২ ডিসেম্বর সোমবার পূর্ব লন্ডনের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

যুক্তরাজ্য ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল এর সভাপতিত্বে এবং যুক্তরাজ্য ছাত্রদলের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মিরাজ ও সাবেক সহ-সাধারন সম্পাদক আসিফ উল ইসলামের যৌথ পরিচালনায় প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সাবেক আহবায়ক ও সাবেক সাধারন সম্পাদক এম এ মালিক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জলিমবাজ দুর্নীতিবাজ ও বাকশালের প্রেতাত্মা আওয়ামী লীগ বিএনপির সংগ্রামী কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকারকে গ্রেফতার করেছে। সাবেক এ রাষ্ট্রদূত ও সাবেক এমপিকে এখন রিমান্ড মঞ্জুর করার চক্রান্ত করছে। আমরা প্রবাসীসের দাবীনামা আওয়ামী লীগকে সরাসরি বলে দিতে চাই। জাতীয়তাবাদের আদর্শে বিশ্বাসী স্বচ্ছ কাঁচের ন্যায় সৎ গোলাম আকবর ভাইয়ের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র থেকে বিরত থাকার। নয়তো যুক্তরাজ্য ও বহিবিশ্বের জাতীয়তাবাদী শক্তি কঠোর কঠিন জবাব দিতে প্রস্তুত আছে।

প্রধানবক্তা হিসাবে বক্তব্য রাখেন ছাত্রদলের কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক সম্পাদক শফিকুল ইসলাম রিবলু। বক্তব্যে তিনি বলেন, জাতীয়তাবাদের দুসময়ের কান্ডারী, শহীদ জিয়া, খালেদা জিয়া এবং তারেক রহমানের পাশে থেকে দলকে নি:স্বার্থ ভাবে দিয়ে গেছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকার। তার সততা ও নেতৃত্ব প্রশ্নাতীত। বাকশালী আওয়ামী লীগ সরকার তার মত নেতৃত্বকে গ্রেফতার ও মিথ্যা মামলায় জড়িয়ে জাতীয়তাবাদের ভীতকে ধ্বংস করতে চায়। কিন্তু এ চক্রান্ত সফল হবেনা। জন আক্রোশ এ অবৈধ সরকারকে ভাসিয়ে নিয়ে যাবে।

প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সহ-ছাত্র বিষয়ক সম্পাদক আহবাব হোসেন খান বাপ্পি, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সদস্য ফাহমিদা মজিদ ও যুক্তরাজ্য বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা শামীম আহমেদ। বক্তব্য রাখেন যুক্তরাজ্য ছাত্রদলের সাবেক সহ-সাধারন সম্পাদক মাসুদুর রহমান, ইমতিয়াজ এনাম তানিম, মাহি চৌধুরী, নাজিম উদ্দিন চৌধুরী, শরীফ খান সোহাগ, যুক্তরাজ্য তরুণ দলের যুগ্ম-আহবায়ক আমিনুল ইসলাম, ছাত্রনেতা আবু সাঈদ তালুকদার, মনির আহমেদ, এম সামসুজ্জামান, মনির আহমেদ, নাজমুল হক, এম কে নাসির, আবু সাঈদ, মাওলানা মাসুম বিল্লাহ, আকরাম, নাজমুল কবির, মুকুল, শাহিন, কামরুল, সোহেল রানা, রানা চৌধুরী, হুমায়ন রশীদ পলাশ প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪৯ | মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com