শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গণতন্ত্র রক্ষায় ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করতে হবে : বগুড়া পৌর সভার মেয়র রেজাউল করিম বাদশা

  |   শনিবার, ২৮ মে ২০২২ | প্রিন্ট

গণতন্ত্র রক্ষায় ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করতে হবে : বগুড়া পৌর সভার মেয়র রেজাউল করিম বাদশা

আল আমিন মন্ডল (বগুড়া) : জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া পৌর সভার মেয়র রেজাউল করিম বাদশা বলেছেন, এ সরকারের পতন ঘটাতে হলে আমাদেরকে এক্যবদ্ধ হয়ে আন্দোলনে করতে হবে। এ আন্দোলন গাবতলীর পবিত্র মাঠি থেকেই শুরু করতে হবে। তিনি আরো বলেন, আসুন আমরা সবাই মিলে আবারো একটি লড়াইয়ের মাধ্যমে গণতন্ত্র’কে রক্ষা করি। তিনি গত শুক্রবার (২৭শে মে২২) বগুড়ার গাবতলী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

আলোচনা সভায় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা এবং কেন্দ্রীয় কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু। শুক্রবার স্থানীয় হাইস্কুল মাঠে এ সম্মেলনের সভাপত্বি করেন উপজেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন মোল্লা। সম্মেলন উদ্বোধন করেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য জয়নাল আবেদীন চান, আলী আজগর তালুকদার হেনা, লাভলী রহমান, জেলা বিএনপির সদস্য এম আর ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌধুরী হিরু, মনিরুজ্জামান মনির, একেএম তৌহিদুল আলম মামুন, খায়রুল বাশার, শহীদ উন নবী সালাম, মাফতুন আহম্মেদ খান রুবেল, মোরশেদ মিল্টন, গাবতলী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সহকারী অধ্যাপক আশরাফ হোসেন, জেলা যুবদলের আহবায়ক খাদেমুুল ইসলাম খাদেম, সিনিয়র যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক মাজেদুর রহমান জুয়েল, সদস্য সচিব সরকার মুকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, জেলা মহিলাদল নেত্রী সুরাইয়া জেরিন রনি, বিএনপির নেতা হারুনুর রশিদ হারুন, উপজেলা যুবদলের আহবায়ক আরিফুর রহমান মজনু, সিনিয়র যুগ্ম আহবায়ক রুহুল হাসান রুহিন, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল লতিফ, যুগ্ম আহবায়ক চঞ্চল কুমার, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক রাকিবুল হাসান হিরু, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এস এম রাঙ্গা, পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক পবন সরকার, পৌর ছাত্রদলের সভাপতি জাকিরুল ইসলাম লুকু।

এরপূর্বে জেলা বিএনপির আহবায়ক প্রধান অতিথি রেজাউল করিম বাদশা প্রথম অধিবেশন শেষে উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষনা করেন। পরে প্রধান অতিথি সভাপতি ও সাধারন সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নাম আহবান করেন। এসময় কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আবারও (উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও জেলা বিএনপির সদস্য) মোরশেদ মিল্টন কে সভাপতি এবং (উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক) এনামুল হক নতুন কে সাধারণ সম্পাদক ও বিএনপি নেতা মোমিনুল হাসান মমিন (০১) এবং সাহাদত হোসেন খান সাগর (০২) কে সাংগঠনিক সম্পাদক করে আগামী ২বছরের জন্য ঘোষনা করেন। এর ফলে আবারও গাবতলীতে বিএনপির নেতৃত্বে মোরশেদ মিল্টন এবং এনামুল হক নতুন। সম্মেলন সঞ্চালনায় ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সহকারী অধ্যাপক আশরাফ হোসেন এবং উপজেলা ছাত্রদলের সভাপতি এমআর হাসান পলাশ।

Facebook Comments Box
advertisement

Posted ২২:০৭ | শনিবার, ২৮ মে ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com