শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

খালেদা ট্রেন মিস করেছেন: নাসিম

  |   রবিবার, ১৬ মার্চ ২০১৪ | প্রিন্ট

nasim-al

১৬মার্চ: নির্বাচনী ট্রেনে ওঠা প্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আমাদের ট্রেন ঠিকই বঙ্গভবনে পৌঁছে গেছে। খালেদা জিয়া ট্রেন মিস করেছেন। আর যে ট্রেন মিস করে সে পরে আর ট্রেনে উঠতে পারে না।

রবিবার বিকালে জাতীয় প্রেসক্লাবে বঙ্গন্ধুর ৯৪তম জন্মদিবস উপলক্ষে স্বাধীনতা একাডেমি ও এশিয়ান কালচারাল সোসাইটি আয়োজিত ‘সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর পিতা বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
নাসিম বলেন, আগামি পাঁচ বছর পরে শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচনী ট্রেনে উঠতে হবে। তাই এখন থেকে নিজের দল ঠিক করা শুরু করেন খালেদা জিয়াকে এমন পরামর্শ দিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।
খালেদা জিয়াকে উদ্দেশ্য করে নাসিম বলেন, আপনি বারবার আন্দোলন করতে গিয়ে ব্যর্থ হয়েছেন। এখন নিজের দল গোছান তারপর সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামেন।

বিএনপি সব সময় স্বাধীনতার বিরুদ্ধে ছিল উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশ স্বাধীন হোক তা খালেদা জিয়া এবং তার দল কখনই চায়নি। তাই জন্মলগ্ন থেকেই বঙ্গবন্ধুর নাম ও জন্মস্থান নিয়ে বিতর্ক করে আসছে দলটি।

এ সময় দলের নেতাকর্মীদের সতর্ক করে নাসিম বলেন, জনগণ আমাদের দিকে এখন তীক্ষ্ন নজর রাখছে। আমরা কোনো ভুল করি কি-না তা পর্যবেক্ষণ করছে। তাই সবাইকে সজাগ থাকতে হবে। কোথাও কোনো ভুল করা যাবে না। আপনারা যদি কোনো ভুল করেন তা শেখ হাসিনার ওপর এসে পড়বে।

স্বাধীনতা একাডেমি সভাপতি এড. মো. নুরুল ঠান্ডুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন পল্টু, অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরী, অধ্যাপক উত্তম কুমার বড়ুয়া, মনোরঞ্জন ঘোষাল প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৫৭ | রবিবার, ১৬ মার্চ ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com