শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোমরে দড়ি বেঁধে এসকে সিনহাকে দেশে আনা হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী

  |   শনিবার, ২৫ জানুয়ারি ২০২০ | প্রিন্ট

কোমরে দড়ি বেঁধে এসকে সিনহাকে দেশে আনা হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী

বিদেশে অবস্থানরত সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহার কোমরে দড়ি বেঁধে টেনে দেশে আনা হবে বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। তিনি বলেন, তাকে বিচারের কাঠগড়ায় দাঁড় করানো হবে। ছাড় দেওয়া হবে না।

শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে মৌলভীবাজার এম সাইফুর রহমান অডিটোরিয়ামে জেলার ৪টি উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমালোচনা করে মন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু হত্যার পরিকল্পনার সঙ্গে জিয়াউর রহমান জড়িত ছিলেন।’ তিনি বলেন, ‘মুক্তিযোদ্ধা ভাতা ৩ মাসের পরিবর্তে এখন থেকে প্রতি মাসে মোবাইল ফোনের মাধ্যমে দেওয়া হবে।’

জেলা প্রশাসন ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের উদ্যোগে অয়োজিত সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক মল্লিকা দে। এ সময় আরও উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান, উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান প্রমুখ।

পূর্বপশ্চিমবিডি

Facebook Comments Box
advertisement

Posted ১৭:০৫ | শনিবার, ২৫ জানুয়ারি ২০২০

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com