শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঐক্যের সঙ্গে সরকারকে বসতে হবে : জয়নাল আবেদিন ফারুক (ভিডিও)

  |   বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ | প্রিন্ট

ঐক্যের সঙ্গে সরকারকে বসতে হবে : জয়নাল আবেদিন ফারুক (ভিডিও)

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে, বৃহত্তর জাতীয় ঐক্যজোটের সঙ্গে সরকারকে বসতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপি’র চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক চিফ হুইপ জয়নুল আবেদিন ফারুক। সময় টেলিভিশনের ‘সম্পাদকীয়’ টকশোতে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি সম্পর্কে আওয়ামী লীগ অনেক মন্তব্য করেছেন, আমরা হতাশ হবার মত কর্মী না। এ জন্য আমরা বলি, আওয়ামী লীগ যত বড় বড় কথা বলুক না কেন, এই ঐক্যের সাথে সরকারকে বসতে হবে।

জয়নুল আবেদিন বলেন, বাংলাদেশে গত ১০ বছরে গণতন্ত্রের প্রতি যে হুমকি, ২০১৮ সালের নির্বাচনে গণতন্ত্র বা ভোটের যে হুমকি এবং নির্বাচন কমিশনের অতীতের যে অবস্থা সকল বিষয় পর্যালোচনা করে একটি ঐক্য প্রক্রিয়ার দিকে দেশ যাচ্ছে। এই ঐক্য প্রক্রিয়ার মাধ্যমে যদি বর্তমান সরকারের টনক নড়ে।

তিনি বলেন, উনারা (আ. লীগ) মনে করেন, বিএনপি ডুবে গেছে, নানা কথা বলেন। তবে আমাদের নেতারা স্ট্যান্ডিং কমিটির লোক, তারা হতাশ হওয়ার মত লোক নয়।

সুষ্ঠু নির্বাচনের কথা উল্লেখ করে জয়নুল আবেদিন বলেন, একটি সুষ্ঠু নির্বাচনের যে প্রক্রিয়া, সে প্রক্রিয়া উনারা (আ. লীগ) গ্রহণও করবেন, দেশে একটি নির্বাচনও হবে। সংবিধানে যদি প্রয়োজন হয় কল করবেন। সেখানে আমার বিশ্বাস যদি এই উত্তাপ না ছড়িয়ে একটি সমাধানে আসা দেশের সকলের জন্য মঙ্গল হবে।

 

Facebook Comments Box
advertisement

Posted ১৪:২৮ | বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com