বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এই সরকার বিষফোঁড়া, উপড়ে ফেলতে হবে: আফরোজা আব্বাস

  |   বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২ | প্রিন্ট

এই সরকার বিষফোঁড়া, উপড়ে ফেলতে হবে: আফরোজা আব্বাস

বর্তমান সরকারকে জনগণের জন্য বিষফোঁড়া হিসেবে আখ্যায়িত করে তা উপড়ে ফেলতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভানেত্রী আফরোজা আব্বাস। বলেছেন, ‘এই সরকারের জনগণের কাছে জবাবদিহিতা নেই, জনগণের ভোটে এই সরকার নির্বাচিত নয়। সেই জন্য জনগণের মুখের ভাষা কেড়ে নিয়েছে। জনগণের মধ্যে এই অবৈধ সরকার একটি বিষফোঁড়া, এই বিষফোঁড়াকে উপড়ে ফেলতে হবে।’

বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাজবাড়ীতে সদ্য গ্রেফতার হওয়া জেলা মহিলা দলের সদস্য সোনিয়া আক্তার স্মৃতির বাড়িতে তার শিশু বাচ্চাদের দেখতে এবং মামলার খবর নিতে এসে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি স্মৃতির পিতামাতাসহ পরিবারের অন্যান্য সদস্যদের সাথে কথা বলেন।

উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আফরোজা বলেন, ‘আমরা আমাদের কথা বলতে চাই, এজন্য গণতন্ত্র চাই। এই অবৈধ সরকার যতদিন ক্ষমতা থেকে সরে দাঁড়াবে অথবা না সরাবো ততদিন আমাদের অধিকার ফিরে পাবো না। এমন দেশে বাস করছি যেখানে আমরা অন্যায়ের প্রতিবাদ করতে পারবো না, চোরকে চোর বলতে, ডাকাতকে ডাকাত বলতে, ধর্ষণকারীকে ধর্ষক, খুনিকে খুনি বলতে, সন্ত্রাসীকে সন্ত্রাসী বলতে পারবো না। দেয়ালে পিঠ ঠেকে গেছে, এখন স্মৃতির মতো প্রতিবাদী হতে হবে।’

এসময় উপস্থিত ছিলেন সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম, সাবেক এমপি ও মহিলা দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, সাবেক এমপি ও সহ-সভাপতি নেওয়াজ হালিমা আরলী।

প্রসঙ্গত, ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর পোস্ট দেওয়ার অভিযোগে গ্রেফতার রাজবাড়ী জেলা মহিলা দলের সদস্য সোনিয়া আক্তার স্মৃতিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বুধবার (৫ অক্টোবর) বিকেলে পুলিশ সোনিয়াকে রাজবাড়ীর ১ নম্বর আমলি আদালতে সোপর্দ করলে বিচারক সি‌নিয়র জু‌ডিশিয়াল ম্যাজিস্ট্রেট কায়ছুন নাহার সুরমা তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) দিনগত রাত দেড়টার দিকে রাজবাড়ী পৌরসভার বেড়াডাঙ্গা এলাকার বাসা থেকে স্মৃতিকে গ্রেফতার করা হয়।

রাজবাড়ী জেলা ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সোনিয়া রাজবাড়ী পৌরসভার ৩ নম্বর বেড়াডাঙ্গা এলাকার প্রবাসী মো. খোকনের স্ত্রী।

Facebook Comments Box
advertisement

Posted ১৭:৩৭ | বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com