শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উৎসাহ-উদ্দীপনায় চলছে ক্র্যাব কার্যনির্বাহী কমিটির ভোটগ্রহণ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১০ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট

উৎসাহ-উদ্দীপনায় চলছে ক্র্যাব কার্যনির্বাহী কমিটির ভোটগ্রহণ

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার এসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটি নির্বাচনে ভোটগ্রহণ চলছে।

 

আজ (১০ জানুয়ারি) সকাল ১০টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। এবার মোট ভোটার ২৯৩ জন।

নির্বাচন পরিচালনায় প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন সিনিয়র সাংবাদিক পারভেজ খানসহ ৪ সদস্যের নির্বাচন কমিশন।

 

সরেজমিনে রাজধানীর সেগুনবাগিচাস্থ ক্র্যাব কার্যালয় প্রাঙ্গণে গিয়ে দেখা গেছে, সকাল থেকেই প্রার্থীরা ভোট চেয়ে সময় কাটাচ্ছেন। ব্যস্ততার মধ্যে সময় কাটছে তাদের। ভোট চাওয়ার সময় প্রার্থীরা ক্র্যাব নিয়ে আগামী সময়ের পরিকল্পনা তুলে ধরছেন। তবে সকালে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি বাড়তে শুরু করেছে।

 

এবার নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আবুল খায়ের ও মির্জা মেহেদী তমাল। সাধারণ সম্পাদক পদে রয়েছেন মামুনুর রশীদ ও সিরাজুল ইসলাম।

 

এছাড়া সহ-সভাপতি পদে (১টি পদ) মিজানুর রহমান (মাসুম মিজান) ও শাহীন আবদুল বারী এবং যুগ্ম সম্পাদক (১টি পদ) পদে ভোটে লড়ছেন নিয়াজ আহমেদ লাবু ও রুদ্র মিজান।

 

অর্থ সম্পাদক পদে এমদাদুল হক খানের সঙ্গে লড়ছেন হরলাল রায় সাগর। সাংগঠনিক সম্পাদক পদে আনোয়ারুল হক বকুল (বকুল আহমেদ) ও খন্দকার হানিফ রাজা, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আবু হেনা রাসেল ও এস এম ফয়েজ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আবু জাফর ও শেখ কালিমউল্যাহ, কল্যাণ সম্পাদক পদে ওয়াসিম সিদ্দিকী ও শাহীন আলম এবং আন্তর্জাতিক সম্পাদক পদে মোহাম্মদ জাকারিয়া ও তানভীর হাসান লড়ছেন।

 

এছাড়া কার্যনির্বাহী সদস্যর তিন পদের বিপরীতে আবদুল্লাহ আল মামুন, এনামুল কবীর রুপম এবং জসীম উদ্দীনও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তবে ক্রমনির্ধারণের জন্য এসব পদেও ভোটগ্রহণ চলছে।

 

তবে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় প্রশিক্ষণ ও তথ্যপ্রযুক্তি সম্পাদক হিসেবে ইসমাঈল হুসাইন ইমু এবং দফতর সম্পাদক পদে কামাল হোসেন তালুকদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে

Facebook Comments Box
advertisement

Posted ০৭:৪০ | মঙ্গলবার, ১০ জানুয়ারি ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com