মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

উপনির্বাচনকে ‘বাটপারি মডেল’ নির্বাচন বললেন প্রিন্স

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

উপনির্বাচনকে ‘বাটপারি মডেল’ নির্বাচন বললেন প্রিন্স

সদ্য অনুষ্ঠিত হওয়া উপনির্বাচনকে ‘বাটপারি মডেল’ নির্বাচন হিসেবে আখ্যা দিয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

তিনি বলেন, সম্প্রতি সরকারের পদত্যাগ ও সংসদ বাতিল চেয়ে বিএনপির এমপিরা পদত্যাগ করায় তাদের আসনের উপনির্বাচন আলোচনায় আনতে আওয়ামী লীগ বিএনপি থেকে বহিষ্কৃত সাত্তারকে ক্রয় করে এবং হিরো আলমদের ব্যবহার করে ‘বাটপারি মডেল’ নির্বাচন করে আগামী নির্বাচনের ড্রেস রিহার্সেল করেছে। আগামী নির্বাচন নিয়ে আওয়ামী লীগের স্বপ্ন বাস্তবায়ন হবে না।

রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা বিএনপি কার্যালয়ে ১১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য ইউনিয়ন পদযাত্রা সফল করতে হালুয়াঘাট উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের প্রস্তুতি সভায় এসব কথা বলেন প্রিন্স।

বিএনপির এ মুখপাত্র বলেন, উপনির্বাচনে অপকর্ম ফাঁস হয়ে যাওয়ায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজেদের অপকর্ম আড়াল করতে মিথ্যাচার করছেন। বিএনপি এতো দেউলিয়া হয়ে যায় নাই যে হিরো আলমকে হায়ার করে নির্বাচন করে সংসদকে খাটো করতে হবে।

তিনি আরও বলেন, সংসদকে খাটো করার জন্য হিরো আলমকে এমপি করার কোনো দরকার নাই বিএনপির, ২০১৪ ও ২০১৮ সালের বিতর্কিত এবং নিষ্ঠুর প্রহসনের নির্বাচনের মাধ্যমে এই সংসদকে আওয়ামী লীগ ভোট ডাকাতদের আখড়ায় পরিণত করেছ। সংসদে সরকারে অনেক তথাকথিত হিরো আছেন, যারা বাংলাদেশটাকে জিরোতে পরিণত করেছে। এরা সংসদকে শুধু খাটোই নয়, জনগণের অধিকার হরণ, প্রধানমন্ত্রী ও তার পরিবারের স্তুতি, বিরোধী দলের চরিত্র হনন, মিথ্যাচারের হাতিয়ারে পরিণত করেছে।

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আসলাম মিয়া বাবুলের সভাপতিত্বে হালুয়াঘাট পুরাতন বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, আবদুল হামিদ, আব্দুল হাই, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি আবদুল আজিজ খান, জেলা ছাত্রদলের সিনিয়রসহ সভাপতি আসাদুজ্জামান আসিফসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:৩২ | রবিবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(728 বার পঠিত)
advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com