শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইয়াবার উৎস খোঁজতে শামীমকে রিমান্ডে নিতে চায় পুলিশ

  |   শুক্রবার, ০৬ জুন ২০১৪ | প্রিন্ট

DSC_0518

স্টাফ রিপোর্টার ঃ ইয়াবার উৎস খোঁজতে শাহীন আহমদ উরফে শামীমকে রিমান্ডে নিতে চায় পুলিশ। রোববার আদালতে তার ৩ দিনের রিমান্ড আবেদন পাঠানো হবে। সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) আখতারুজ্জামান এ তথ্য জানান। শাহীন আহমদ উরফে শামীম সিলেট শহরতলীর মিরাপাড়া বি-১২০ বাসার মৃত আজমল আলীর ছেলে।

বৃহস্পতিবার সকালে হাউজিং এস্টেট এলাকার ‘রিপা এন্ড রাহীন ø্যাকবার’ থেকে ৩০পিস ইয়াবাসহ শামীমকে আটক করে বিমানবন্দর থানা পুলিশ।

অভিযানকারী এয়ারপোর্ট থানার উপ-সহকারী পরিদর্শক (এএসআই) রিপন আহমদ জানান, শামীম দীর্ঘ ধরে ইয়াবা ব্যবসার সাথে সম্পৃক্ত এবং নিজেও ইয়াবাসেবী। তবে এসব ইয়াবার উৎস খোঁজতে তাকে পুলিশি জিজ্ঞাসাবাদের প্রয়োজন।

এদিকে, গ্রেফতারের পর মাদক ব্যবসার সাথে শাহীন আহমদ শামীম জড়িত থাকার চাঞ্চল্যকর তথ্য পেয়েছে পুলিশ। সে তামাবিল সীমান্ত এলাকা দিয়ে মাদক ও চোরাই পণ্য দেশে নিয়ে আসতো এরকম তথ্য পাওয়া গেছে।

খোজ নিয়ে জানা গেছে, তিনবছর আগে দুবাই থেকে দেশে ফিরেন শামীম। দুবাই অবস্থানকালে ভারতীয় নাগরিক আঞ্জালি শর্ম্মা নামের এক নারীর সাথে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে আঞ্জালিকে বিয়ে করতে বাধ্য হন শামীম। বিয়ের পর আঞ্জালি শর্ম্মা নামের পেছনে শাহীন শব্দটি জুড়ে দেন। এখন তার নাম আঞ্জালি শাহীন। শামীম দেশে চলে আসার পর আঞ্জালিও দুবাই থেকে ভারতে চলে যান।

ভারতের নয়াদিল্লী ৫-সেন্সেস, নিউ গার্ডেন পারিয়াবারান কমপ্লেক্স (সাকেত) সি-১০৭ এর এক নম্বর ফ্ল্যাটে অবস্থান করছেন আঞ্জালি। সে সুবাদে শামীমের তামাবিল সীমান্ত দিয়ে একাধিকবার ভারত যাওয়া- আসায় চোরাচালানী ও মাদক পাচারকারীদের সাথে সখ্যতা গড়ে উঠে। জড়িয়ে পড়েন মাদক ব্যবসায়। যে কারণে বিভিন্ন সময় তিনি সীমান্ত অঞ্চল থেকে ইয়াবা ট্যাবলেট নিয়ে এসে নগরীতে মাদকসেবীদের সাপ্লাই দিয়ে থাকেন।

ব্যবসার এক পর্যায়ে শামীম নিজেও মাদকাসক্ত হয়ে পড়েন। গত ১৬ মে রাত ৮টায় শহরতলীর মিরাপাড়া-১৩৫ নং বাসায় এক মহিলার সম্ভ্রমহানির চেষ্টা করেন শামীম। এ ঘটনায় ওই নির্যাতিতা মহিলা শাহপরাণ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:১৯ | শুক্রবার, ০৬ জুন ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com