মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগে ছিলাম আছি থাকবো: সোহেল তাজ

  |   শুক্রবার, ২০ ডিসেম্বর ২০১৯ | প্রিন্ট

আ.লীগে ছিলাম আছি থাকবো: সোহেল তাজ

মন্ত্রিত্ব থেকে পদত্যাগের পর দীর্ঘদিন ধরে দলের বাইরে থাকা সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এবং দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমদের ছেলে সোহেল তাজ জানিয়েছেন, তিনি আওয়ামী লীগে ছিলেন, আছেন এবং থাকবেন।

শুক্রবার শুরু হওয়া আওয়ামী লীগের ২১তম সম্মেলনে দেয়া এক বক্তব্যে তিনি এই কথা জানান। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শুক্রবার দুপুর থেকে এই সম্মেলন শুরু হয়েছে। বিকাল তিনটায় আনুষ্ঠানিকভাবে এই সম্মেলন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোহেল তাজ বলেন, ‘আজকের সম্মেলনের সফলতা কামনা করছি। এ সম্মেলনের মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও ৩০ লক্ষ শহীদের বিনিময়ে যে জন্য বাংলাদেশ স্বাধীন হয়েছে তা বাস্তবায়ন হবে।’

এ সময় তিনি বলেন, ‘আমি আওয়ামী লীগে ছিলাম, আছি, থাকবো।’

২০০৮ সালের নির্বাচনে বিজয়ী হওয়ার পর ২০০৯ সালের ৬ জানুয়ারি সোহেল তাজ স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান। তবে কিছু অভিমান থেকে ২০০৯ সালের ৩১ মে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন। পরে চলে যান যুক্তরাষ্ট্রে। ২০১২ সালের ৭ জুলাই সংসদ সদস্য পদ থেকেও পদত্যাগ করেন।

রাজনীতিতে না জড়ানোর কথা বললেও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৪ আসনে বোন সিমিন হোসেন রিমির নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করেন। সর্বশেষ আওয়ামী লীগের ২০তম কাউন্সিলে সোহেল তাজ দলীয় পদ পাচ্ছেন- এমন খবর ছড়িয়ে পড়লেও শেষ পর্যন্ত রাজনীতির মাঠে তাকে আর দেখা যায়নি। তবে দলীয় সূত্র বলছে, এবার দলের ২১তম কাউন্সিলে তিনি গুরুত্বপূর্ণ কোনো পদে ফিরতে পারেন। ঢাকাটাইমস

Facebook Comments Box
advertisement

Posted ১৫:১১ | শুক্রবার, ২০ ডিসেম্বর ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com