মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আল কোরআন একাডেমী লন্ডনের উদ্যোগে বৃটেনের কার্ডিফে ফ্রি পবিত্র কোরআন মজিদ বিতরণ সম্পন্ন

  |   সোমবার, ২১ এপ্রিল ২০১৪ | প্রিন্ট

Al quran news

কার্ডিফ প্রতিনিধি, যুক্তরাজ্য :  বৃটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফ শহরের ঐতিহ্যবাহী রিভারসাইড জালালিয়া মসজিদে বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে আনুষ্ঠানিকভাবে গত ২১ এপ্রিল আল কোরআন একাডেমী লন্ডনের উদ্যোগে ফ্রি পবিত্র কোরআন মজিদ বিতরণ করা হয়েছে।

মসজিদের খতীব হাফিজ মাওলানা বশির উদ্দিন এর সভাপতিত্বে এবং একাডেমীর ম্যানেজার আব্দুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আল কোরআন একাডেমীর চেয়ারম্যান বিশিষ্ট ইসলামিক ব্যক্তিত্ব ড: হাফিজ মুনির উদ্দিন আহমদ, বৃটেনের মিডিয়া ব্যক্তিত্ব ইসলামিক স্কলার আজমল মাসরুর ও শাহজালাল মসজিদ কমিটির সেক্রেটারী গ্রেটার সিলেট কাউন্সিল ইউকে’র কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী কমিউনিটি লিডার মনসুর আহমদ মকিস।

পবিত্র কোরআন মজিদ ফ্রি বিতরণের এই মহতি উদ্যোগকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন জালালিয়া মসজিদের জেনারেল সেক্রেটারী আলহাজ্ব মো: লিয়াকত আলী, চ্যানেল এস এর এক্সিকিউটিভ ডাইরেক্টর সাংবাদিক গোলাম রাসুল, চ্যারেটি কো-অর্ডিনেটর ও প্রডিউসার তৌহিদুল করিম মুজাহিদ, লন্ডন আল কোরআন একাডেমীর সিইও ইকবাল মাসুর আহমদ, জালালিয়া মসজিদের চেয়ারম্যান মো: বশির মিয়া, জয়েন্ট সেক্রেটারী আসাদ আহমদ, ট্রেজারার সৈয়দ আশরাফ আলী, লোকমান আহমদ, বশর সিকদার, প্রবীণ মুরব্বী মো: রাজা মিয়া, আলহাজ্ব নজরুল ইসলাম, নূর মিয়া ও আনসার মিয়া সহ কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথি আল কোরআন একাডেমীর চেয়ারম্যান ড: হাফিজ মুনির উদ্দিন আহমদসহ সকল বক্তারা এই আয়োজনের জন্য কার্ডিফবাসীকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে ফ্রি পবিত্র কোরআন মজিদ বিতরনের মহতি প্রকল্পে সবার সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে সুধীবৃন্দের পক্ষ থেকে বাংলাদেশের স্ব স্ব এলাকায় ফ্রি বিতরণের জন্য ১৫ হাজার কপির অর্থ প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করা হয়।
কার্ডিফে এই অনুষ্ঠানের মাধ্যমে প্রায় দুইশত লোকের মধ্যে ফ্রি কোরআন শরীফ বিতরণ করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০৩ | সোমবার, ২১ এপ্রিল ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com