বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আল আকসায় হামলা চালিয়ে ইসরাইলী বাহিনী মুসলমানদের হৃদয়ে চরম আঘাত করেছে – খেলাফত মজলিস

  |   শুক্রবার, ১৫ এপ্রিল ২০২২ | প্রিন্ট

আল আকসায় হামলা চালিয়ে ইসরাইলী বাহিনী মুসলমানদের হৃদয়ে চরম আঘাত করেছে – খেলাফত মজলিস

ঢাকা, ১৫ এপ্রিল ২০২২ : ফিলিস্তিনের বায়তুল আকসা মসজিদে আজ বাদ ফজর ইসরাইলী পুলিশ বাহিনীর বর্বর হামলায় হতাহতের ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে খেলাফত মজলিস। আজ এক যুক্ত বিবৃতিতে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেন, পবিত্র মসজিদ বায়তুল আকসা মুসলমানদের প্রথম কিবলা। সারা বিশ্বের মুসলমানদের হৃদয়ে এই মসজিদের প্রতি আবেগ ও ভালোবাসা রয়েছে।

পবিত্র রমজান মাসে এই মসজিদে হামলা চালিয়ে রক্তাক্ত করে ইসরাইলী বাহিনী মুসলমানদের হৃদয়ে চরম আঘাত করেছে। আজ বাদ ফজর নিরস্ত্র রোজাদার মুসল্লীদের উপর যে হামলা চালানো হলো তা জঘন্য বর্বরতা ছাড়া আর কিছুই নয়। এই নৃসংশ ঘটনায় দেড়শত রোজাদার মুসল্লী আহত হয়েছেন। অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে তিনশত মুসলমানকে।

তারা এই ঘটনার তীব্র নিন্দা জানাই। অবিলম্বে ওআইসি, জাতিসংঘ সহ আন্তর্জাতিক সংস্থাগুলোকে ইসরাইলকে এ ব্যাপারে জবাবদিহী করার জন্য আহ্বান জানান। ইসরাইল তার অবৈধ দলদারিত্ব বজায় রাখার জন্য ফিলিস্তিনী মুসলমানদের উপর এভাবে একের পর এক আগ্রাসান চালাচ্ছে। মসজিদুল আকসায় ভীতিকর পরিবেশ তৈরি করে সেখান থেকে মুসল্লীদেরকে বিতাড়িত করার চক্রান্ত করছে। কিন্তু মুসলমানরা তাদের এই পবিত্র মসজিদকে কখনো ছেড়ে যাবে না। আল-আকসা অচিরেই আবার মুক্ত হবে বলে তারা মনে করেন ।

Facebook Comments Box
advertisement

Posted ১২:০৭ | শুক্রবার, ১৫ এপ্রিল ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com