শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আমি অনেক শক্ত মনের মানুষ, আমাকে হারানো সহজ না’

  |   শুক্রবার, ১৪ জানুয়ারি ২০২২ | প্রিন্ট

‘আমি অনেক শক্ত মনের মানুষ, আমাকে হারানো সহজ না’

নারায়ণগঞ্জে সিটি নির্বাচনে সুষ্ঠু ভোট হলে নিজের জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

নির্বাচনে তাকে হারানোর চেষ্টা করা হচ্ছে জানিয়ে আইভী বলেন, ‘আমাকে হারানোর জন্য কয়েক গ্রুপ এক হয়েছে। আমাকে হারানো অত সহজ না, আমি অনেক শক্ত মনের মানুষ।

 

শুক্রবার সকালে নারায়ণগঞ্জ মহানগরীর ফতুল্লার দেওভোগে নিজ বাসায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

 

দুই দিন পর অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ সিটির ভোট। ভোটে মেয়র পদে লড়বেন সাতজন। তাদের মধ্যে মূল লড়াইটা হবে মূলত নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের মধ্যে। শেষ দিন দুই প্রার্থীই ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন। শেষ দিনের শুরুতেই সাংবাদিকদের ডেকে কথা বলেন দুই প্রার্থী।

 

ভোটে সহিংসতার আশঙ্কা করার কথা জানিয়ে সেলিনা হায়াৎ আইভী বলেন, একটি পক্ষ থেকে ভোটারদের ভয়ভীতি দেখানো হচ্ছে। যত ভয়ভীতি দেখাক সুষ্ঠু ভোট হলে তিনি এক লাখেরও বেশি ভোটে জয়ী হবেন।

 

আওয়ামী লীগের মেয়র প্রার্থী বলেন, ‘আমাকে হারানোর জন্য কয়েক গ্রুপ এক হয়েছে। আমি সহজে টলব না, আমাকে হারানো অত সহজ না, আমি অনেক শক্ত মনের মানুষ।

 

এক প্রশ্নের জবাবে আইভী বলেন, ‘নির্বাচনি প্রচার-প্রচারণাতেই আমার সময় কেটে যাচ্ছে, এর বাইরে কেন্দ্রিয় এবং প্রভাবশালী কোন নেতা কি করছেন সেসব বিষয়ে আমার জানা নেই। আমার জনপ্রিয়তা আছে বলেই মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনীত করেছেন।

 

এ সময় স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলমকে নিয়েও কথা বলেন নৌকার প্রার্থী। আইভী বলেন, ‘তৈমূর আলম খন্দকারকে আমি শুধু গতকালই চাচা বলিনি। উনি ছোটবেলা থেকেই আমার কাকা। এই বাড়িতে উনি অজস্রবার এসেছেন। আমার বাবার কর্মী ছিলেন তিনি। সুতরাং উনার সঙ্গে আমার সম্পর্কটা, বন্ডিংটা অনেক আগের। আজ ভোটের মাঠে আমরা হয়তো প্রতিদ্বন্দ্বী।’

ভোটের পরিবেশ পরিচ্ছন্ন রাখতে প্রশাসনের কাছে অনুরোধ জানান তিনি।

 

Facebook Comments Box
advertisement

Posted ০৭:২৬ | শুক্রবার, ১৪ জানুয়ারি ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com