বৃহস্পতিবার ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

হৃত্বিকের সঙ্গে আলোচিত সেই ছবির প্রস্তাব ফিরিয়ে আনন্দিত কেন কারিনা?

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২০ মে ২০২৩ | প্রিন্ট

হৃত্বিকের সঙ্গে আলোচিত সেই ছবির প্রস্তাব ফিরিয়ে আনন্দিত কেন কারিনা?

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর। তার অভিনীত অনেক ছবি ‘বক্স অফিসে’ হিট করেছে। অন্যদিকে, বলিউডের আরেক অভিনেতা হৃত্বিক রোশান। তারও বেশ কিছু ব্যবসা সফল ছবি রয়েছে।

 

২০০০ সালে ‘কাহো না পেয়ার হ্যায়’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে হৃত্বিকের। সিনেমাটিতে তার বিপরীতে ছিলেন আমিশা পাটেল। এটি পরিচালনা করেন হৃতিকের বাবা রাকেশ রোশান।

 

একই বছরে বলিউডে আত্মপ্রকাশ করেন রণধীর কাপুরের মেয়ে কারিনা কাপুর খান। হৃত্বিকের সেই ‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমার মাধ্যমে কারিনার বলিউডে অভিষেক হওয়ার কথা ছিল। কিন্তু এ সিনেমার প্রস্তাব ফিরিয়ে দেন এই অভিনেত্রী।

 

রোমান্টিক-অ্যাকশন ঘরানার এ সিনেমা মুক্তির পর দারুণ জনপ্রিয়তা লাভ করে। ১০ কোটি রুপি বাজেটের সিনেমাটি আয় করেছিল ৮০ কোটি রুপি। এমন জনপ্রিয় সিনেমার প্রস্তাব ফিরিয়ে মোটেও আফসোস নেই কারিনার। বরং সিনেমাটির অংশ না হওয়ায় আনন্দিত তিনি! বলিউড লাইফ ডটকম এ খবর প্রকাশ করেছে।

 

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে কারিনা কাপুর খান বলেন, “এ সিনেমায় অভিনয় করলে অবশ্যই আমি তারকা হয়ে যেতাম। কিন্তু সিনেমাটির অংশ না হয়ে আমি আনন্দিত।” কিন্তু কী এমন কারণ রয়েছে, যার জন্য এতটা আনন্দিত কারিনা?

 

সিনেমাটির প্রস্তাব নাকচ করার কারণ ব্যাখা করে কারিনা কাপুর খান বলেন, “হৃত্বিকের বাবা (রাকেশ রোশান) তার ছেলের প্রতিটি ফ্রেমের জন্য ৫ ঘণ্টা ব্যয় করেছেন। আর আমিশার জন্য ৫ সেকেন্ডও ব্যয় করেননি। সিনেমাটি দেখলেই বুঝতে পারবেন, আমিশার মুখের ব্রণ এবং চোখের নীচের কালো দাগ স্পষ্ট বোঝা যাচ্ছে। আমিশাকে দেখতে মোটেও সুন্দর লাগছিল না। কিন্তু হৃত্বিকের প্রতিটি শট স্বপ্নের মতো। মূলত সিনেমাটি হৃত্বিকের জন্যই নির্মাণ করা হয়েছিল।

 

কারিনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এটি। ১৮০ কোটি রুপি বাজেটের এই সিনেমা মাত্র ৫০ কোটি রুপির একটু বেশি আয় করে। কারিনা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেন আমির খান, মোনা সিং ও নাগা চৈতন্য। ‘লাল সিং চাড্ডা’ পরিচালনা করেন অদ্বৈত চন্দন।  সূএ : বাংলাদেশ  প্রতিদিন

Facebook Comments Box
advertisement

Posted ০৮:১৫ | শনিবার, ২০ মে ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com