শনিবার ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

হিরো আলমকে মারধরের ঘটনায় চারজন আটক

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৭ জুলাই ২০২৩ | প্রিন্ট

হিরো আলমকে মারধরের ঘটনায় চারজন আটক

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে মারধরের ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। এছাড়া মারধরের ঘটনায় জড়িত অন্যদের আটকে অভিযান অব্যাহত আছে।

সোমবার (১৭ জুলাই) রাত পৌনে ৯টায় ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কে এন রায় নিয়তি এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নির্বাচনে ভোটগ্রহণের শেষে বনানী বিদ্যানিকেতন স্কুল ভোটকেন্দ্রের সামনে একদল যুবক অতর্কিতে প্রার্থী হিরো আলমের ওপর হামলা চালায়। ঘটনাটি পুরোপুরি ভোটকেন্দ্রের বাইরে ঘটে এবং এতে কেন্দ্রের ভেতরে ভোটগ্রহণে কোনো সমস্যা সৃষ্টি হয়নি। পুলিশ সর্বোচ্চ পেশাদারিত্ব, আন্তরিকতা ও দক্ষতার সঙ্গে ভিডিও ফুটেজ পর্যালোচনা করে দ্রুততম সময়ে ঘটনায় জড়িত চারজনকে আটক করে। ঘটনায় জড়িত বাকিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে।

তবে তাদের নাম-পরিচয় জানায়নি পুলিশ।

এর আগে ঘটনার পর ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগ সন্দেহজনক হিসেবে দুইজনকে আটক করে।

বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজুর রহমান ঢাকা পোস্টকে বলেন, ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমের ওপর হামলার ঘটনায় বনানীর বিদ্যানিকেতন স্কুলের সামনে থেকে যে দুজনকে ডিবি আটক করেছিল, তাদেরকে আমাদের থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আমরা এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি, তাই মামলা দায়ের হয়নি। তবে আমরা আশা করছি ভুক্তভোগী অভিযোগ করবেন এবং দ্রুত মামলা রাজু হবে।

এ ঘটনায় পুলিশ ভিডিও ফুটেজ দেখে তদন্ত করছে জানিয়ে তিনি বলেন, হামলার ঘটনার ভিডিও ফুটেজ আমরা সংগ্রহ করেছি। ভিডিও ফুটেজ আমরা বিশ্লেষণ করেছি। কারা কারা এ হামলার সঙ্গে জড়িত এবং তাদের উদ্দেশ্য কি ছিল এসব বিষয় জানার জন্য আমরা তদন্ত করছি।

সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের বাইরে হিরো আলমকে একদল লোক মারধর করেছে। মারধরের হাত থেকে বাঁচতে হিরো আলমকে দৌড়ে পালিয়ে যেতে দেখা গেছে।

Facebook Comments Box
advertisement

Posted ১৭:১৮ | সোমবার, ১৭ জুলাই ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com