শুক্রবার ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সুনামগঞ্জে নারী পুলিশের উদ্যোগে মাস ব্যাপী বানিজ্য মেলা উদ্বোধন

জেলা প্রতিনিধি   |   বুধবার, ২৩ নভেম্বর ২০২২ | প্রিন্ট

সুনামগঞ্জে নারী পুলিশের উদ্যোগে মাস ব্যাপী বানিজ্য মেলা উদ্বোধন

পুনাক শিল্প-পণ্য ও বানিজ্য মেলার শুভ উদ্বোধন

-প্রতিনিধি

সুনামগঞ্জ  : সুনামগঞ্জ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাকের) উদ্যোগে পুনাক শিল্প-পণ্য ও বানিজ্য মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জ পৌরসভা এলাকার ষোলঘর স্টেডিয়ামে মেলার উদ্বোধন করেন পুনাকের কেন্দ্রীয় কমিটির সহ-কোষাধ্যক্ষ উম্মে কুলসুম রপা আহম্মেদ।  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ। এসময় উদ্বোধনী সভায় সুনামগঞ্জ জেলা পুনাকের সভানেত্রী নুরন্নাহার মুনমুনের সভাপতিত্বে ও দিরাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, সুনামগঞ্জ জেলা স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক জাকির হোসেন, পৌরসভার মেয়র নাদের বখত, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রল হুদা চপল,  জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী প্রমূখ।
এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, গোয়েন্দা পুলিশের ডিবি ইনচার্জ নন্দন কান্তি ধর, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল হোসেনসহ মুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের ব্যাক্তিবর্গরা । সভায় বক্তারা বলেন করোনা
মহামারি, বন্যা দূর্যোগ কাটিয়ে উঠতে সুনামগঞ্জবাসীর অনেকদিন সময় লেগেছে। অনেক দিন পর সুনামগঞ্জ বাসী এই শিল্প ও পন্য বাণিজ্যিক মেলার মধ্যে একটু আনন্দ উপভোগ করবে। এই মেলা শুধু বাণিজ্যিক কারনে করা হয়নি দেশীয় হাতের তৈরী শিল্পকে উন্নতির দিকে নিতে সহায়ক হবে। বক্তারা আরও বলেন আমাদের সুনামগঞ্জে কোন পার্ক নেই? মেলা আয়োজনের মধ্যে শিশুদের নিয়ে আনন্দ করার একটু সুযোগ আসে এই সমস্ত মেলার মাধ্যমে। এই মেলায় পুনাকের বিভিন্ন পণ্যের ১২০টি স্টল রয়েছে। মাসব্যাপী চলবে এ শিল্প – পণ্য বাণিজ্যিক মেলা। এই মেলার পরপরই শুরু হবে চেম্বার অব কমার্সের আরও এক মাসের জন্য বাণিজ্য মেলা। দুই মাস ব্যাপী চলবে সুনামগঞ্জ এই মেলার আয়োজন। মেলায় থাকবে শিশুদের জন্য বিভিন্ন বিনোদনের ব্যবস্থা বড়দের  জন্য থাকবে সার্কাস ।
Facebook Comments Box
advertisement

Posted ১৪:৫৭ | বুধবার, ২৩ নভেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com

%d bloggers like this: