রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

মো: আওরঙ্গজেব ভূঁইয়া   |   শনিবার, ২৯ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪
চট্টগ্রাম :  শনিবার (২৯ এপ্রিল) সকাল ১০টার দিকে  চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সীতাকুন্ড পৌর সদরের পন্থিছিলা বড়ুয়াপাড়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এক দুর্ঘটনায় লেগুনার এক যাত্রী নিহত হয়েছেন।আহত হয়েছেন আরও চার যাত্রী।
নিহত যাত্রীর নাম জ্যোৎস্না বেগম (৫৫)। তিনি সীতাকুণ্ড উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়নের টেরিয়াল গ্রামের বাসিন্দা। আহত ব্যক্তিরা হলেন উপজেলার ছোটদারোগাহাট এলাকার দুই ভাই মো. আরমান (১২), মো. এমরান (৮) ও তাদের দাদা আবজল গণি (৬৩) এবং উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বাসিন্দা রোহান (১৩)।
প্রত্যক্ষদর্শীরা জানান,সকাল১০টার সময় যাত্রীবাহী লেগুনা চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে বড়দাগাহাটের উদ্দেশ্যে রওয়ানা করে। যাওয়ার পথে পৌর সদরের পন্থিছিলা বড়ুয়াপাড়া এলাকা অতিক্রম কালে একই মুখী চয়েস পরিবহনের বাসটির চাকা ফেটে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা লেগুনাকে ধাক্কা দেয়। দুর্ঘটনার পর স্থানীয় ব্যক্তিরা হতাহতদের উদ্ধার করে প্রথমে সীতাকুন্ড  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে জ্যোৎস্না বেগম নামে এক যাত্রী নিহত হয়।
কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. শাহাদাত হোসেন বলেন, ‘দুর্ঘটনার সময় লেগুনায় থাকা জ্যোৎস্না বেগম গুরুতর আহত হয়েছিলেন। পরে স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। নিহতের পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত লেগুনা ও চয়েস পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে।’
Facebook Comments Box
advertisement

Posted ১৮:৪৩ | শনিবার, ২৯ এপ্রিল ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com