রবিবার ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সাংবাদিকদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শাহরিয়ার মিল্টন   |   বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০২৩ | প্রিন্ট

সাংবাদিকদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেরপুর : শেরপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধ্যায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আব্দুল্লাহ আল খায়রুম বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। সমস্যা-সম্ভাবনা ও উন্নয়ন সম্পর্কে জাতিকে জানাতে গণমাধ্যমকর্মীদের ভূমিকা অপরিসীম।

সাংবাদিকদের সঙ্গে নিয়েই শেরপুরকে এগিয়ে নিয়ে যাবো। তিনি আরও বলেন, শেরপুর একটি উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে থাকা কৃষি-খাদ্য ও পর্যটন সমৃদ্ধ অঞ্চল। তিনি এ জেলাকে আগামীদিনে আরও সামনে এগিয়ে নিতে তথা অনন্য উচ্চতায় তুলে ধরতে কাজ করবেন বলে উল্লেখ করে গণমাধ্যমকর্মীদের সহায়তা কামনা করেন। এছাড়া প্রেসক্লাবের জায়গার সমাধানসহ যে কোন সমস্যায় তার সহযোগিতা থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুমের কর্মজীবন তুলে ধরেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোকতাদিরুল আহমেদ। পরে শেরপুর প্রেস ক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন সঞ্চালনায় সভায় সাংবাদিক নেতাদের মধ্যে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের বিদায়ী সভাপতি শরিফুর রহমান, নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম আধার, নবনির্বাচিত সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সহ-সভাপতি শহিদুল ইসলাম ও আসাদুজ্জামান মোরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন সোহেল, সাংগঠনিক সাধারণ সম্পাদক মানিক দত্ত, সিনিয়র সাংবাদিক তালাত মামহমুদ, সঞ্জীব চন্দ বিল্টু, ফজলুল কবীর সুরুজ, দেবাশীষ ভট্টাচার্য, হাকিম বাবুল, জিএইচ হান্নান, মনিরুল ইসলাম মনির, ইয়্যুথ রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক ইমরান হাসান রাব্বী, অনলাইন জার্নালিস্ট ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক নাইম ইসলাম ও জুবায়ের দীপ।

বক্তারা শেরপুরের সমস্যা-সম্ভাবনা-উন্নয়ন-অগ্রগতি সম্পর্কে তুলে ধরে নবাগত জেলা প্রশাসককে সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন। এর আগে শেরপুর প্রেস ক্লাবের তরফ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানান প্রেস ক্লাবের বিদায়ী ও নবনির্বাচিত কর্মকর্তারা।

Facebook Comments Box
advertisement

Posted ১২:২৫ | বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com