বুধবার ২৭শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

সরকারকে ধাক্কা দিলে বিএনপিই পড়ে যাবে: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৮ জুন ২০২৩ | প্রিন্ট

সরকারকে ধাক্কা দিলে বিএনপিই পড়ে যাবে: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি ও মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মুখে সব সময় দোতারার সুরের মতো এক দফার আন্দোলন শুনতে পাচ্ছি। ওনারা কতটুকু আন্দোলন করতে পারবেন সেটা আমরা জানি। ২০১৩, ২০১৪ ও ২০১৫ সালে মানুষ পোড়ানোর মহোৎসব দেখেছি। সেটি সামাল দিয়ে সরকার পাঁচ বছর টিকেছে। সরকারের ভিত জনগণের গভীরে। সরকারকে ধাক্কা দিতে গেলে বিএনপিই ধাক্কা খেয়ে পড়ে যাবে।

আজ চট্টগ্রাম সার্কিট হাউজে বিভিন্ন সংস্থার অংশগ্রহণে অনুষ্ঠিত উন্নয়ন সমন্বয় সভা শেষে তিনি এসব কথা বলেন।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী  বলেন, যে যত কথাই বলুক না কেন আগামী নির্বাচনে বিএনপিকে আসতে হবে। আশা করবো, ২০১৮ সালের মতো গাধার জলঘোলা করে নয়, এবার আগে থেকে প্রস্তুতি নিয়েই নির্বাচনে আসবে।

অননুমোদিত আইপি টিভি প্রসঙ্গে তিনি বলেন, চট্টগ্রামের জেলা প্রশাসন এ ব্যাপারে অভিযান পরিচালনা করেছে। অন্য জেলাতেও শুরু হয়েছে এবং সারাদেশেই এটি করা হবে। ইউটিউব চ্যানেল অবশ্যই যে কেউ চালাতে পারে। কিন্তু ইউটিউব চ্যানেলের নাম দিয়ে চাঁদাবাজি করা, একেবারে একটা ব্যবসা প্রতিষ্ঠান খুলে বসা এবং সেখানে কোনো নিউজ করতে গেলে এত টাকা দিতে হবে, সেটি আবার চিঠি দিয়ে জানানো, রেট করে দেওয়া, এগুলো কোনোভাবেই গ্রহণযোগ্য নয়।

দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, সরকারের নানা পদক্ষেপের কারণে এবার ঈদযাত্রা নির্বিঘ্ন হচ্ছে। ট্রেনে, বাস এবং লঞ্চে যারা যাচ্ছেন সবাই ভালো অভিব্যক্তি প্রকাশ করেছেন। ঈদযাত্রা যেন ভালো হয় সেজন্য সরকার একদিন ছুটি বাড়িয়েছিল। এজন্য সড়ক পরিবহন, রেলপথ এবং নৌ পরিবহন মন্ত্রণালয়ের মন্ত্রীসহ সবাইকে ধন্যবাদ জানাই।

তথ্যমন্ত্রী বলেন, চট্টগ্রাম শহরে মেট্রোরেল স্থাপনের কাজ এরই মধ্যে শুরু হয়েছে। আমরা জলাবদ্ধতা নিরসন প্রকল্পসহ অন্যান্য সব বিষয় নিয়ে আজকের সমন্বয় সভায় আলোচনা করেছি।

এ সময় উপস্থিত ছিলেন- চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৭:২৩ | বুধবার, ২৮ জুন ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com

%d bloggers like this: