শুক্রবার ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শাহ আমানতে ৪টি স্বর্ণবারসহ ট্রলিম্যান আটক

  |   শনিবার, ২৭ আগস্ট ২০২২ | প্রিন্ট

শাহ আমানতে ৪টি স্বর্ণবারসহ ট্রলিম্যান আটক

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে চার পিছ স্বর্ণবারসহ মো. ইসমাইল নামে সিভিল অ্যাভিয়েশনের এক কর্মচারীকে আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) ও এপিবিএনের সদস্যরা।

 

আজ(২৭ আগস্ট) সকাল ১০টার দিকে বিমানবন্দরের পার্কিং এরিয়া থেকে তাকে আটক করা হয়। আটক মো. ইসমাইল সিভিল অ্যাভিয়েশনের ট্রলিম্যান। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মিরের হাট এলাকায়।

এয়ারপোর্ট ম্যানেজার উইং কমান্ডার ফরহাদ হোসেন খান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকাল ১০টার দিকে বিমানবন্দরের পার্কিং এরিয়া থেকে চার পিছ স্বর্ণবারসহ ট্রলিম্যান মো. ইসমাইলকে আটক করেছে এপিবিএস ও এনএসআই সদস্যরা। এর আগে শনিবার সকালে বেশ কয়েকটি ফ্লাইট এসেছিল। ধারণা করা হচ্ছে কোন ফ্লাইটের যাত্রী তাকে বাহক হিসেবে এসব স্বর্ণবার দিয়েছে। তবে কোন ফ্লাইটে এসব স্বর্ণ এসেছে তা নিশ্চিত করা যায়নি। এখন আটক ইসমাইলের বিরুদ্ধে প্রচলিত ফৌজদারি আইনে ব্যবস্থা নেওয়া হবে। তদন্তে তাকে জিজ্ঞাসাবাদে এসব স্বর্ণের মূল মালিককে চিহ্নিত করা সম্ভব হবে।

 

বিমানবন্দর সূত্রে জানা গেছে, শনিবার সকাল পৌনে ৭টায় দুবাই থেকে বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের ‘বিজি-১৪৮’, সকাল ৭টা ১৮ মিনিটে শারজাহ থেকে এয়ার এরাবিয়্যার ‘জি-৯৫২৬’, সকাল ৮টা ৪৪ মিনিটে মাস্কাট থেকে বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের ‘বিজি-১২২’, সকাল ৮টা ৪৮ মিনিটে মাস্কাট থেকে ইউএস বাংলার ‘বিএস-৩২২’, সকাল ৮টা ৫৭ মিনিটে কুয়েত থেকে জাজিরা এয়ারওয়েজের ‘জে-৯৫৩৫’, সকাল ৯টা ৭ মিনিটে মাস্কাট থেকে ওমান এয়ারের ‘ডব্লিউওয়াই-৩১১’, সকাল ৯টা ৩১ মিনিটে মাস্কাট থেকে সালাম এয়ারের ‘ওভি-৪০৭’ এবং সকাল ১০টা ১ মিনিটে দুবাই থেকে ফ্লাই দুবাইয়ের ‘এফজেড-৫৯৩’ ফ্লাইটগুলো চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:২১ | শনিবার, ২৭ আগস্ট ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com

%d bloggers like this: