বৃহস্পতিবার ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজনীতি শুরু করেছি, করব: এমপি আজিমের মেয়ে

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৪ মে ২০২৪ | প্রিন্ট

রাজনীতি শুরু করেছি, করব: এমপি আজিমের মেয়ে

কলকাতায় খুন হওয়া বাংলাদেশি সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন বলেছেন, তিনি রাজনীতি শুরু করেছেন এবং রাজনীতি করে যাবেন। আজ শুক্রবার সকালে ঝিনাইদহে নিজ বাড়িতে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ডরিন বলেন, ‘রাজনীতি শুরু করেছি, রাজনীতি করব। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে পরামর্শ দেবেন, আমার চাচা আমাকে পরামর্শ দেবেন। সবার পরামর্শে আমি রাজনীতি করব। তবে এটাও ঠিক, এখন এ বিষয়ে কোনো কথা বলতে চাচ্ছি না।’ ডরিন স্থানীয় পর্যায়ে আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগের সঙ্গে যুক্ত তবে আনুষ্ঠানিক কোনো পদে নেই তিনি।

সংবাদ সম্মেলনে আগে এমপি আজিমের কন্যা বলেন, ‘প্রধানমন্ত্রীর সঙ্গে আমার নিয়মিত যোগাযোগ হচ্ছে। দুই দেশের গোয়েন্দাদের সঙ্গে আমার যোগাযোগ হচ্ছে। তারা সবাই আশ্বাস দিয়েছেন, বাবা হত্যার বিচার আমরা পাব।’ তিনি আরও বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী বাবা হারানোর দুঃখ বোঝেন, তিনি আমার কষ্টও বুঝতে পারবেন।’

এদিকে, উল্লেখ্য, গত ১২ মে চিকিৎসার জন্য কলকাতায় যান আজিম। প্রথমে তিনি উঠেছিলেন বরাহনগরে তাঁর বন্ধু গোপাল বিশ্বাসের বাড়িতে। সেখান থেকে দুই দিন পর নিখোঁজ হন। তাঁর সঙ্গে যোগাযোগ করতে না পেরে ১৮ মে নিখোঁজ ডায়েরি করেন গোপাল। উদ্বিগ্ন পরিবারের সদস্যরা বাংলাদেশ সরকারের সঙ্গে যোগাযোগ করেন। সেখান থেকে যোগাযোগ করা হয় ভারত সরকারের সঙ্গে। তারপর সংসদ সদস্যের খোঁজ শুরু হয়।

সিআইডির তদন্তে উঠে এসেছে, আজিম কলকাতায় আসার অনেক আগেই সেখানে চলে এসেছিল অভিযুক্তরা। শহরে বসেই তাঁরা খুনের পরিকল্পনা করেন। দুই অভিযুক্ত কলকাতার সদর স্ট্রিটের একটি হোটেলে ছিলেন গত ২ থেকে ১৩ মে পর্যন্ত।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৩৬ | শুক্রবার, ২৪ মে ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com