শুক্রবার ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রংপুরে বিএনপির কালোপতাকা মিছিল

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

রংপুরে বিএনপির কালোপতাকা মিছিল

দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ গ্রেফতার বন্দিদের মুক্তি, সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলসহ ১ দফা দাবিতে রংপুরে বিএনপির কালোপতাকা মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে এ কালোপতাকা মিছিল বের হয়।

নগরীর গ্রান্ডহোটেল মোড়ে অবস্থিত বিএনপির দলীয় কার্যালয় থেকে এই কালোপতাকা মিছিল বের হয়। এরপর মিছিলটি ছালেক পেট্রোল পাম্প হয়ে ওয়াল্টন মোড় থেকে প্রেসক্লাব চত্বর হয়ে জাহাজ কোম্পানির মোড়ের দিকে যেতে চাইলে পুলিশ সেখানে বাধা দেয়। পরে প্রেসক্লাব চত্বর থেকেই কালোপতাকার মিছিল নিয়ে দলীয় কার্যালয় মুখে রওয়ানা হন এবং পুণরায় দলীয় কার্যালয় এসে শেষ হয়। পরে সেখানে মহানগর বিএনপির আহবায়ক সামসুজ্জামান সামু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক। এছাড়াও বক্তব্য রাখেন রংপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আফছার আলী, মহানগর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক আব্দুস সালামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় বক্তারা অবিলম্বে ৭ জানুয়ারির নির্বাচন বাতিল করে জাতিসংঘের মাধ্যমে নতুন করে নির্বাচনের ঘোষণা এবং গ্রেফতার নেতাকর্মীদের শর্তহীনভাবে মুক্তি দেওয়ার আহবান জানান।

কালোপতাকা মিছিলে উপস্থিত ছিলেন— রংপুর মহানগর ও জেলা বিএনপির বিভিন্ন থানা ওয়ার্ড পর্যায়ের এবং বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, দীর্ঘদিন তালাবন্ধ থাকার পর সম্প্রতি দলীয় কার্যালয় খুলে বিএনপি এবং দীর্ঘদিন পর রংপুরের রাজপথে কোনোরকম বাধা ছাড়াই নগরীতে কালোপতাকা মিছিল করলো তারা।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:০৪ | শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com