শনিবার ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মান্দায় যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা : গ্রেফতার ২ 

  |   শনিবার, ২৭ আগস্ট ২০২২ | প্রিন্ট

মান্দায় যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা : গ্রেফতার ২ 

এম এম হারুন আল রশীদ হীরা; মান্দা( নওগাঁ):  নওগাঁর মান্দার দেলুয়াবাড়ী বাজারে ২ মোটরসাইকেলের সংঘর্ষের  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রাত পৌনে ৮টার দিকে আতিকুর রহমান (৩৫) নামের ১ যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩জন। এ ঘটনায় তাৎক্ষনিকভাবে দুইজনকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।  যেকোন সময় সেখানে রক্তক্ষয়ী  সংর্ঘষের ঘটনা ঘটতে পারে।

নিহত আতিকুর রহমান কুসুম্বা ইউনিয়নের হাজী গোবিন্দপুর বালকাপাড়া গ্রামের মোজাহার আলী মন্ডলের ছেলে এবং আহতরা হলেন, কুসুম্বা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আইনুল হক (৪৫) একই গ্রামের জিল্লুর রহমান (৩৫) ও আনোয়ার হোসেন (২৮)। এদের মধ্যে আইনুল হকের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ হত্যাকাণ্ডের ঘটনায় আবদুল মজিদ (৫৫) ও রায়হান আলী (২৭) কে গ্রেফতার করেছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে দেলুয়াবাড়ি বাজারের প্রতিবন্ধী স্কুলের সামনে দুটি মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।  এ ঘটনাকে কেন্দ্র করে অজ্ঞাত এক মোটরসাইকেলের চালককে মারধোর করেন দেলুয়াবাড়ি বাজারের একটি গ্রুপ। এসময় হাজী গোবিন্দপুর বালকাপাড়া গ্রামের রুবেল হোসেন বাধা দিলে তাকেও মারধোর করেন তারা। ওই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রাত পৌনে ৮টার দিকে দেলুয়াবাড়ি বাজারের মুরগিপট্টি এলাকায় কির্তলী গ্রামের শরিফ উদ্দিন ও দেলুয়াবাড়ি বাজারের পাইলটের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন যুবক সংঘবদ্ধ হয়ে রামদা, চাইনিজ কুড়ালসহ বিভিন্ন অস্ত্র নিয়ে রুবেল হোসেনের বড়ভাই আতিকুর রহমানের ওপর অতর্কিত হামলা করেন।

এ সময় আতিকুর রহমানকে রামদা ও চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম করেন তারা। তাকে বাঁচাতে গেলে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আইনুল হক, বালাকাপাড়া গ্রামের জিল্লুর রহমান ও আনোয়ার হোসেনকে কুপিয়ে জখম করা হয়। পরে আহতদের উদ্ধার করে  মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আতিকুর রহমানকে মৃত ঘোষণা করেন।
উপপরিদর্শক জাহিদ হোসেন বলেন, আতিকুর রহমান হত্যাকান্ডের ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তবে মামলার প্রধান আসামি মেহেদী হাসান পাইলট পুলিশ পাহারায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, আতিকুর রহমান নিহতের ঘটনায় শনিবার সকালে তার ছোটভাই রুবেল আহমেদ  বাদি হয়ে ২০  জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাতনামা ১০-১৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।সেই মামলায় গ্রেফতার দেখিয়ে দুই আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
Facebook Comments Box
advertisement

Posted ১০:৩৯ | শনিবার, ২৭ আগস্ট ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com

%d bloggers like this: