শনিবার ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মান্দায় বেশি দামে বিক্রির উদ্দেশ্যে পণ্য মজুদের অভিযোগে গুদাম সিলগালা : আটক ১

এম এম হারুন আল রশীদ হীরা   |   বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

মান্দায় বেশি দামে বিক্রির উদ্দেশ্যে পণ্য মজুদের অভিযোগে গুদাম সিলগালা : আটক ১

নওগাঁ : নওগাঁর মান্দায় “মাসুদ এন্টারপ্রাইজ” নামে নাম সর্বস্ব ও  নিবন্ধনবিহীন (লাইসেন্স বিহীন) এক খাদ্য সামগ্রী গুদামে অবৈধভাবে বিপুল পরিমাণ খাদ্য পণ্য মজুদের অভিযোগ পাওয়া গেছে।  অভিযোগের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত দ্রুত সেখানে এক অভিযান চালিয়ে মাসুদ রানা নামে এক ব্যক্তিকে আটক করেছে। অভিযুক্ত ও আটক মাসুদ রানা (৩৮) উপজেলার পরানপুর ইউনিয়নের সোনাপুর গ্রামের মুনছুর আলীর ছেলে। এসময় খাদ্য সামগ্রীসহ ও-ই গুদামটি সিলগালা করে বন্ধ করে দেওয়া  হয়।

বুধবার (২৪ জানুয়ারি) বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত উপজেলার পরানপুর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লায়লা আঞ্জুমান বানু।
এসময় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ আলী সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
গুদামে মজুদকৃত ও জব্দকৃত মালামাল গুলোর মধ্যে ছিল সয়াবিন তেল ২০ হাজার ৭২ লিটার, গম ১২৮ টন, আটা/ময়দা ৮ হাজার কেজি, অ্যাংকর ডাল ২৭ হাজার ১৭৫ কেজি, চিনি ৪ হাজার ৫০ কেজি, ছোলা-বুট ৪ হাজার ৭০০ কেজি এবং লবন ১২শ কেজি। এদিকে হঠাৎই অভিযানে মাসুদ রানা আটক হবার পর পরই গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে তাকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য নেওয়া হয়।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা লায়লা আঞ্জুমান বানু সাংবাদিকদের বলেন, মালামাল গুলো “মাসুদ এন্টারপ্রাইজ” নামে ক্রয় করা হয়। তবে এই নামে বা অন্য কোন নামে তার কোন ব্যবসায়ীক লাইসেন্স নেই। মজুদ করে বেশি দামে বিক্রি করাই তার প্রধান ও মূল ব্যবসা।
অতিরিক্ত মালামাল থাকায় ভ্রাম্যমান আদালতে জরিমানা না করে নিয়মিত  মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি। মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী জানান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ আলী বাদি হয়ে মামলা করবেন বলে জানানো হয়েছে। অভিযোগ পাওয়ার পরে তদন্ত সাপেক্ষে মামলা দায়ের করা হবে।
Facebook Comments Box
advertisement

Posted ২১:৩০ | বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com