মঙ্গলবার ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ভোট বর্জনকারীদের ভোটাররা বর্জন করেছে : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৭ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

ভোট বর্জনকারীদের ভোটাররা বর্জন করেছে : ওবায়দুল কাদের

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার (৭ জানুয়ারি) সকাল ১০টা ১৫ মিনিটে বসুরহাট পৌরসভার এক নং ওয়ার্ডের বড় রাজাপুর গ্রামের উদয়ন প্রি ক্যাডেট একাডেমি কেন্দ্রে ভোট দিয়েছেন তিনি। এর আগে সকাল ১০টায় তার মা-বাবার কবর জিয়ারত করে ভোটকেন্দ্রে আসেন।

 

ভোট দেওয়ার পর ওবায়দুল কাদের বলেন, উৎসবমুখর পরিবেশে বিপুল সংখ্যক মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছে। এটাই প্রমাণ করে বিএনপি এবং তাদের সমমনারা আন্দোলনে পরাজিত হয়েছে। আজকে তাদের ভোট বর্জন এটাই প্রমাণ করছে যে ভোটাররা তাদেরকে বর্জন করেছে। যারা ভোট বর্জন করেছে ভোটাররা তাদের বর্জন করেছে। আজকে সারা বাংলাদেশে যে পরিবেশ, যে উৎসব শান্তিপূর্ণ পরিস্থিতি এটা ভোটারদের স্বতঃস্ফূর্ত সমর্থন। এটাই প্রমাণ করে যারা ভোট বর্জন করতে নাশকতা ও ভায়োলেন্সের আশ্রয় নিয়েছে তারা আবারও পরাজিত।

 

এসময় ছোট ভাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, তার ছোট ভাই শাহাদাত হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাজ উদ্দীন মামুন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ফখরুল ইসলাম রাহাত, তাশিক মির্জা কাদের, কেন্দ্রীয় যুবলীগের সদস্য নুরুল করিম জুয়েলসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ বিপুল সংখ্যক ভোটার উপস্থিত ছিলেন।

 

উদয়ন প্রি ক্যাডেট একাডেমির প্রিজাইডিং অফিসার মোহাম্মদ আলাউদ্দিন মুনসী ঢাকা পোস্টকে বলেন, আমাদের কেন্দ্রে ১০টা ১৫ মিনিটে ভোট দিয়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এই কেন্দ্রে চারটা ভোটকক্ষে ভোটগ্রহণ চলছে। তারমধ্যে দুটি পুরুষ আর দুটি নারী ভোট কক্ষ রয়েছে। প্রথম ৩ ঘণ্টায় প্রায় ৩০০ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন।

 

আবদুল কাদের মির্জা ঢাকা পোস্টকে বলেন, আমি উদয়ন প্রি ক্যাডেট একাডেমি কেন্দ্রে প্রথম ভোট দিয়েছি। এই কেন্দ্রে আমাদের নেতা সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভোট দিয়েছেন। আমরা শতভাগ আশাবাদী বিপুল সংখ্যক ভোট পেয়ে আমাদের নেতা জয়যুক্ত হবেন। তিনি এই অঞ্চলের ব্যাপক উন্নয়ন করেছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মানুষ নৌকাকে জয়যুক্ত করবে।

Facebook Comments Box
advertisement

Posted ০৫:৪৯ | রবিবার, ০৭ জানুয়ারি ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(700 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com