শুক্রবার ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ভোট দিয়ে নিক্সন বললেন ‘হ্যাটট্রিক করবো’

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৭ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

ভোট দিয়ে নিক্সন বললেন ‘হ্যাটট্রিক করবো’

ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন ভোট দিয়েছেন। রোববার (৭ জানুয়ারি) সকালে ভাঙ্গার আজিমনগর ইউনিয়নের চেয়ারম্যান ব্রাহ্মণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন তিনি।

ভোট দিয়ে বের হয়ে সাংবাদিকদের মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, সকালে এসে ভোটারদের যে উপস্থিতি দেখলাম এভাবে তারা ভোট দিতে থাকলে তৃতীয়বারের মতো নির্বাচিত হয়ে হ্যাটট্রিক করবো।

তিনি আরও বলেন, নির্বাচনী পরিবেশ এবং সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের আচরণ এখন পর্যন্ত নিরপেক্ষ রয়েছে। ভোটাররা এভাবে ভোট দিতে থাকলে আমার বিজয় কেউ ঠেকাতে পারবে না।

প্রসঙ্গত, নিক্সন এই আসনের বর্তমান সংসদ সদস্য। গত দুই নির্বাচনে (২০১৪ ও ২০১৮) তিনি আনারস ও সিংহ প্রতীক নিয়ে নির্বাচন করেন। ওই দুইবার নৌকার প্রার্থী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্যাহকে হারিয়ে নির্বাচিত হন তিনি। এবারও এই আসনে তার শক্ত প্রতিদ্বন্দ্বী কাজী জাফর উল্যাহ।

এই আসনে এই দুইজন ছাড়াও প্রতিদ্বন্দ্বিতা করছেন মো. আনোয়ার হোসেন (জাতীয় পার্টি), মাকসুদ আহমেদ (তরিকত ফেডারেশন), মো. আলমগীর কবির (সুপ্রিম পার্টি), নাজমুন নাহার (বাংলাদেশ কংগ্রেস) ও প্রিন্স চৌধুরী (সোনালী আঁশ)।

Facebook Comments Box
advertisement

Posted ০৭:২৩ | রবিবার, ০৭ জানুয়ারি ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com