শুক্রবার ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র থেমে নেই : হানিফ

  |   শনিবার, ২৭ আগস্ট ২০২২ | প্রিন্ট

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র থেমে নেই : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি-জামায়াতের রাজনৈতিক ষড়যন্ত্র এখনো থেমে নেই। এই ষড়যন্ত্র রুখে দিতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

 

আজ (২৭ আগস্ট) বিকেল ৩টায় সিরাজুল ইলসাম ডিগ্রী কলেজ মাঠে বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করে হানিফ বলেন, বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধ করার পিছনে শেখ হাসিনা বিভিন্ন পদক্ষেপ নিয়ে সফল হয়েছেন। বর্তমান সময়ে দেশ পরিচালনায় তার বিকল্প নেই। মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে বঙ্গবন্ধুর আদর্শ ও উদ্দেশ্য হৃদয়ে ধারণ করতে হবে। সব ভেদাভেদ ভুলে গিয়ে প্রধানমন্ত্রীর নেতৃত্বে ২০৪১ সালে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে সবাইকে এগিয়ে আসতে হবে।

 

 

বাংলাদেশ সৃষ্টির পেছনে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভূমিকা অস্বীকার করার কোনো সুযোগ নেই। ৭১ এর পরাজয়ের প্রতিশোধ নিতেই বঙ্গবন্ধু হত্যার মূল উদ্দেশ্য উল্লেখ করে তিনি আরও বলেন, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে যারা সরাসরি জড়িত ছিলেন, তাদের সাক্ষাৎকার ও ভাষ্য অনুযায়ী খুনি জিয়া বঙ্গবন্ধু হত্যার মূল নায়ক। শুধু রাষ্ট্রক্ষমতার জন্য নয়, সমগ্র বাঙালির স্বপ্ন ও স্বাধীনতা নস্যাত করার উদ্দেশ্যে বঙ্গবন্ধুকে হত্যা করেছে।

 

আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, খুনি জিয়া ক্ষমতায় এসে মহান মুক্তিযুদ্ধে মীমাংসিত বিষয়গুলো নিয়ে ষড়যন্ত্র শুরু করেন। দালাল আইন বাতিল করেন, মুক্তিযুদ্ধের স্লোগান জয় বাংলা নিষিদ্ধি করেন, রাজাকার ও ১৫ আগস্ট কালো রাত্রের সঙ্গে জড়িত সবাইকে রাজনৈতিকভাবে পুনর্বাসন করেন।

 

বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি বলেছেন, যার গৌরবময় নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে, সেই মহান নেতাকে সপরিবারে হত্যা শুধু বাংলাদেশ নয়, বিশ্বের ইতিহাসে একটি কলঙ্কজনক ঘটনা। এ হত্যাকাণ্ড দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি করেছে। এই ক্ষতি পুষিয়ে নেওয়া যেমন যাবে না তেমন এই কলঙ্কও মুছে ফেলা যাবেনা।

 

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাওয়ার যে পথ সৃষ্টি হয়েছে, তা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সভানেত্রীর পিছনে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

 

এ সময় অনষ্ঠানে আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান বক্তব্য রাখেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৭:৫১ | শনিবার, ২৭ আগস্ট ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com

%d bloggers like this: